কালীগঞ্জে মহিলা অজ্ঞান পার্টির কবলে পড়ে মহিলা ব্যাংককর্মি হাসপাতালে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি  জানান =====ঝিনাইদহ কালীগঞ্জে অজ্ঞান পার্টির কবলে পড়ে আসমা খাতুন (৪২) নামের এক ব্যাংক কর্মির স্বর্ণালংকার খোয়া গেছে। তিনি এখন মারাত্মক অসুস্থ অবস্থায় কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে, সোমবার বেলা ১২ টার দিকে কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডের কাঁঠাল বাগান রোডে। আসমা খাতুনের বাড়ি ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ায়। তিনি আল আরাফাহ ইসলামী ব্যাংকের হরিণাকুন্ডু শাখায় চাকুরী করেন।

অসুস্থ আসমা বেগমের পারিবারিকসূত্রে জানাগেছে, আসমা সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পেশাগত দায়িত্ব পালনে কালীগঞ্জ শাখায় আসেন। ব্যাংকের কাজ শেষ করে তিনি লিটন ফার্মেসীর সামনে আসলে ২ অজ্ঞাত মহিলা তার পিছু নিয়ে কাছে এসে গামছা দিয়ে মুখে আঘাত করে। এরপর তার স্মৃতি শক্তি এলোমেলো হয়ে পড়ে। এ সুযোগে তারা হাতের দুটি স্বর্ণের আংটি খুলে নিয়ে সটকে যায়। পরে স্থানীয়রা তাকে চেতনাহীন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এখনও তিনি অসুস্থ থাকলেও স্মৃতিশক্তি ফিরে পেয়ে বিষয়টি ভুক্তভোগী নিজেই নিশ্চিত করেছেন।

কালীগঞ্জ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজহারুল ইসলাম বলেন, আসমা খাতুনকে চেতনানাশক জাতীয় কিছু নাকে ধরার পর তিনি চেতনা হারিয়েছেন। তবে বর্তমানে তিনি বেশ সুস্থ আছেন ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্যা জানান, লোকমুখে তিনি এ ব্যাপারে শুনেছেন। এরপর থেকে প্রতারকচক্রকে ধরতে কাজ করছে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ১৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email