কালীগঞ্জে প্রানী সম্পদ প্রদর্শনী অনুষ্টিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি===========
কালীগঞ্জ প্রানী সম্পদ প্রদর্শনী ২০২২ অনুষ্টিত হয়েছে। প্রানীসম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতাল কালীগঞ্জ অফিসের আয়োজনে শনিবার সকালে উপজেলা প্রানী সম্পদ অফিস চত্বরে আয়োজিত প্রদর্শনীর উদ্বোধন করেন, স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভিন। অতিথি বক্তাদের মধ্যে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু বলেন, করোনা দূর্ষোগকালীন সময়ে অত্র অফিসের মাধ্যমে খামারীদের অনুদানের সরকারী সহায়তা প্রদানে অনিয়ম করা হয়েছে। তিনি ক্ষোভের সাথেই বলেন, অনেক প্রকৃত খামারী অনুদানের অর্থ পায়নি। অথচ খামারী নন এমন ব্যাক্তিদের অনুদান দেওয়া হয়েছে। তিনি অত্র অফিসের কর্তাদের সকল অনিয়ম দুর করে খামারীদের পাশে দাড়ানোর আহব্বান জানান।
উপজেলা প্রানী সম্পদ অফিসের এলইও শারমিন আক্তারের সঞ্চালনায় অনুষ্টানে আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা শিকদার মোহায়মেন আক্তার, প্রানীসম্পদ দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মামুন খান ও উদ্যোক্তা সিআইপি খামারি রতন কুমার ঘোষ প্রমুখ। এ প্রদর্শণীতে গাভী, ষাড় গরু সহ ছাগল ও বিভিন্ন প্রানী নিয়ে খামারীদের অংশগ্রহনে ৩০ টি ষ্টল বসে। উপজেলার খয়েরতলা গ্রামের মোদাচ্ছের হোসেনকে গাভী পালনে শ্রেষ্ট খামারী সহ বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১৫ জন খামারীকে শ্রেষ্ট খামারীর িেনর্বাচিত করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email