কালীগঞ্জে টাকা ছিনিয়ে পালানোর সময় ছিনতাইকারী আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটভি নিউজ।।  মানিক ঘোষ   নিজস্ব প্রতিনিধি  জানান -===
ঝিনাইদহের কালীগঞ্জে টাকা ছিনতাই করে পালানোর সময় সেন্টু ব্যাপারী নামে এক ব্যক্তিকে জনতা আটক করেছে পুলিশে দিয়েছে। আটক সেন্টু ব্যাপারী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার দেবাত্র গ্রামের হোসেন ব্যপারীর ছেলে বলে জানা গেছে। তবে সে পুলিশি জিজ্ঞাসাাবাদে আরো দু’টি পৃথক ঠিকানা দিয়েছে। সোমাবার দুপুর ১টার দিকে কালীগঞ্জ শহরের মধুগঞ্জ বাজার এলাকার ইসলামী ব্যাংক শাখা থেকে মধু সুদন নামে এক ব্যক্তি ৩ লাখ ৯৩ হাজার টাকা উত্তোলন করে বের হয়ে আসলে এ ছিনতায়ের ঘটনা ঘটে। মধু সুদন কালীগঞ্জ শহরের একটি তেল মিলের ম্যানেজার।
এ ঘটনার পর ওই তেল মিলের মালিক শাহজাহান আলী বাদি থানায় একটি মামলা করেন। পুলিশ আসামি ও উদ্ধার হওয়া টাকা ঝিনাইদহ আদালতে শপর্দ করেছেন।
কালীগঞ্জ থানার এসআই কাবিরুল ইসলাম জানান, মধু সুদন দুপুরে ব্যাংক থেকে বের হয়ে সামনে রাস্তায় আসলে আটক ওই ব্যক্তিসহ আরো একজন তার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় উপস্থিত জনতা সেন্টুকে ধরতে পারলেও আরেক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসি।

ম্যানেজার মধু সুদন জানান, আমি শহরের শাহজাহান তেল মিলের ম্যানেজার হিসাবে কাজ করি। ঘটনার দিন টাকা তুলে ব্যাংক থেকে বেরিয়ে আসা মাত্রই দুইজন আমার হাতের ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় আমার চিৎকারের আশেপাশে লোকজন এগিয়ে এসে একজনকে ধরে ফেলে। বাকি একজন পালিয়ে যায়।সংবাদ প্রকাশঃ ২৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email