কালীগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাদহের কালীগঞ্জ উপজেলায় বারোবাজার ইউনিয়নে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই নিহত হয়েছে। বারোবাজার বাসস্ট্যান্ড থেকে ২০০ গজ দুরে গোড়ার মসজিদ রোডে শাহ হোমিও হলের ভিতর ছোট ভাই শাহ মোহাম্মদ হাফিজ, বড় ভাই শাহ মোহাম্মদ ফজলু (৭০) কে ছুরি দিয়ে বুকে আঘাত করলে সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তিনি বারবাজার ইউনিয়নের সাবেক মেম্বার ছিলেন। তারা পিরোজপুর গ্রামের মৃত শাহ মুজিবুর মাষ্টারের ছেলে। মৃত-ফজলু দীর্ঘ দিন যাবত বারোবাজারে বসবাস করে আসছিলেন। তবে এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
স্থানীদের থেকে জানা গেছে জমিজমা নিয়ে বিরোধের কারনেই এই হত্যাকান্ডটি সংগঠিত হয়েছে। দীর্ঘদিন ধরে বাবার রেখে যাওয়া সম্পতি নিয়ে বিরোধ চলছিলো তাদের। মঙ্গলবার দুপুর ১টার সময় ছোট ভাই হফিজের হোমিওপ্যাথির চেম্বারের ভিতর জমিজমাকে কেন্দ্র করে বাকবিতন্ডা শুরু করে। কিছুক্ষণের মধ্যেই সেটা চরম আকার ধারণ করে এবং এক পর্যায়ে দোকানে থাকা ছুরি দিয়ে বড় ভাইয়ের বুকে আঘাত করে পালিয়ে যায় ছোট ভাই। পরে স্থানীয়রা ধরে যশোরে পাঠালে পথের মাঝেই সে মারা যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি। তবে জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email