কালীগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে ৭ হাজার রোজাদারদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি
পবিত্র রমজান উপলক্ষ্যে ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকালে ইফতার পূর্বে সরকারী নলডাঙ্গা ভূষণ স্কুল ঈদগাহ মাঠে সাত হাজার রোজাদারদের ইফতার ও দোয়া মাহফিল সভার আয়োজন করা হয়। ইফতারপূর্বে উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগের সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে যেন জনসভায় পরিনত হয়। সভাতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনে সাংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। তিনি বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ পিছু হঠতে শিখেনি। যারা যড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে সকল নেতা কর্মীদের সজাগ হয়ে রুখে দাড়াতে হবে।
কালীগঞ্জ উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, ঝিনাইদহ জেলা পরিষদ সদস্য উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন, ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদুর রহমান মন্টু, সুন্দনপুর দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু ও আ’লীগের সকল অঙ্গসংগঠন সহ ইউনিয়ন কমিটির সভাপতি সম্পাদকবৃন্দ।
শেষে দোয়া ও বয়ান পেশ করেন ঢাকালেপাড়া মসজিদের খতিব দেশের সামগ্রিক কল্যানে দোয়া করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email