কালীগঞ্জে আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি==========
কালীগঞ্জ উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে। সোমবার সকালে পরিষদের কনফারেন্স রুমে আয়োজিত সভাতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে সভাতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, সহকারী কমিশনার (ভ’মি) হাবিবুল্লাহ হাবিব, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভিন।
সভাতে বর্তমানে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক উল্লেখ করে বক্তাগন বলেন, কিছু এলাকায় নতুন করে মাদকের প্রবনতা বৃদ্ধি সহ ইজিবাইক ও মটরসাইকেল চুরি বাড়ছে। এছাড়াও ইদানিং কিছু রাজনৈতিক দলের সভা মিছিলকে কেন্দ্র করে শহর গ্রামাঞ্চলে উত্তেজনা লক্ষ্য করা যাচ্ছে। এ নিয়ে যাতে কোন সংঘাত সৃষ্টি বা আইনশৃংখলার অবনতি না হয় তা প্রতিরোধে কালীগঞ্জ থানার ওসিকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের আহব্বান জানানো হয়। এছাড়াও সভাতে অপমৃত্যু ও বাল্য বিয়ে প্রতিরোধে সকলকে সামাজিকভাবে কাজ করার কথা বলা হয়।
সভাতে আরো বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের প্রতিনিধি ডাঃ তুলফা এনাম, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউ পি চেয়ারম্যান মোদাচ্ছের হোসেন, মহিবুল ইসলাম মন্টু, আয়ুব হোসেন, আলী হোসেন অপু, নাছির চৌধুরী, রাজু আহম্মেদ রনি লস্কর, আজিজুল খা, আবুল কালাম আজাদ (কোলা) ও ফায়ার সার্ভিস কর্মকর্তা মামুনুর রশিদ প্রমুখ। এছাড়াও সভাতে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গনমাধ্যমকর্মী এনামুল হক সহ বিভিন্ন প্রতিষ্টানের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।  সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email