কালিরবাজারে চেয়ারম্যান ইলেক্ট্রনিক্সের র্্যাফেল ড্র অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লা সদর উপজেলার ১নং কালিরবাজার ইউনিয়নে চেয়ারম্যান ইলেক্ট্রনিকস, চেয়ারম্যান পর্দা বিতান এন্ড ক্রোকারিজ, চেয়ারম্যান ফার্নিচার ও সাইকেল মার্ট দোকান থেকে পন্য ক্রয়ের কুপনের র্্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৯মে বুধবার সন্ধ্যায় কালিরবাজার স্কুল মাঠে এই র্্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ১নং কালিরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সেকান্দর আলী।

তানভীর রহমান শুভ’র সঞ্চালনায়, মোঃ সায়েমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোর্শেদ শাহিন শাকিল, কালির বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক ঝাড়ু, চেয়ারম্যান ইলেকট্রনিকস পয়েন্ট,ক্রোকারিজ,ফার্নিচার এন্ড সাইকেল মার্টের সত্ত্বাধিকারী আবুল বাশার ভুঁইয়া বশির, পরিচালক মোঃ মোস্তফা কামাল নাইম।

চেয়ারম্যান ইলেকট্রনিকস পয়েন্ট, ক্রোকারিজ, ফার্নিচার এন্ড সাইকেল মার্টের দোকান থেকে ২০২০সনের জুন মাস থেকে ১৯মে ২০২১ পর্যন্ত যারা সর্বনিম্ন ৩,০০০টাকা বা তার বেশী মূল্যের পন্য ক্রয় করেছে, তাদের ক্যাশ মেমোর নম্বর দিয়ে এই র্্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। ১ম পুরস্কার হিসেবে ছিলো একটি রেফ্রিজারেটর, ২য় পুরস্কার একটি ৩২’ এলইডি টিভি, ৩য় পুরস্কার একটি ২৪’ এলইডি টিভি, ৪র্থ পুরস্কার একটি সেলাই মেশিন সহ সর্বমোট ৭০টি পুরস্কার দেয়া হয়।

পরে বিনোদনমূলক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি এপার বাংলা-ওপার বাংলার মিরাক্কেল খ্যাত বাংলাদেশের কৌতুক অভিনেতা কায়কোবাদ কৌতুক পরিবেশন করেন।

এছাড়াও শেষের দিকে অনুষ্ঠানে আগত দর্শকদের মাঝে ফ্রি কুপন বিতরণ করে সেখান থেকে ড্রয়ের মাধ্যমে ১ম পুরস্কার একটি বাইসাইকেল সহ মোট ১৬টি পুরস্কার বিতরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email