করোনা : নারায়ণগঞ্জে ২ জনের মৃত্যু আক্রান্ত ২৪৫

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট ২৩৮ জন মৃত্যুবরণ করেছেন। মৃত দুইজনই পুরুষ। মৃতদের মধ্যে একজন (৭২) সোনারগাঁয়ের বাসিন্দা ও অপর জন হচ্ছেন সদর উপজেলার বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ২৪৫ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৭ হাজার ১৯৯ জন।
সোমবার (১৯ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৮৬ জন, সদরে ৫৯ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ৩ ও রূপগঞ্জে ৮৩ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় জানান, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১২১ জন ও আক্রান্ত ৬ হাজার ২৯৮ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৬ জন ও আক্রান্ত ৩ হাজার ৫১৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৮২ ও মারা গেছেন ১০ জন। এছাড়া আড়াইহাজার উপজেলায় আক্রান্ত ১ হাজর ১১৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৬৮৭ জন ও মারা গেছেন ৪৩ জন এবং রূপগঞ্জ উপজেলায় মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১০২ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ২৭ হাজার ৮৩৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭০৪ জনের। করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৪ হাজার ১১২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৩০৭ জন, সদর উপজেলার ২ হাজার ৮৮০ জন, রূপগঞ্জ উপজেলায় ২ হাজার ৬৪৮ জন, আড়াইহাজার উপজেলায় ৯৪৬ জন, বন্দর উপজেলায় ৯৭২ ও সোনারগাঁ উজেরায় ১ হাজার ৩৫৯ জন। সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email