করোনায় আরও ২ জনের মৃত্যু : আক্রান্ত ৪২

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ২ জনের। ৭ জুলাই (মঙ্গলবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
৬ জুলাই (সোমবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫,৩৪৩ জন। মোট সুস্থ ৩,৯৩৯ জন। মোট মৃত্যু ১১৭।
৭ জুলাই (মঙ্গলবার) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৬ জুলাই সকাল ৮টা হতে ৭ জুলাই সকাল ৮টা পর্যন্ত) জেলায় ৩৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৬,৭৭১ জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৪২ জন, মোট আক্রান্ত ৫,৩৮৫ জন। মোট সুস্থ ৪০০৪ জন। নতুন করে মৃত্যু হয়েছে আরও ২ জনের, মোট মৃত্যু ১১৯ জন।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৫১১, বন্দর উপজেলায় ১৯৬, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৮৮৯, রূপগঞ্জ উপজেলায় ১০৪০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১২৭৭ ও সোনারগাঁও উপজেলায় ৪৭২ জন। পুরো জেলায় ৫৩৮৫ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে, আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৬৪, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৬ জন। পুরো জেলায় ১১৯ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো, আড়াইহাজার উপজেলায় ৪০২, বন্দর উপজেলায় ১২১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ১৪১৪, রূপগঞ্জ উপজেলায় ৭০১, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১০৩১ ও সোনারগাঁও উপজেলায় ৩৩৫ জন। পুরো জেলায় ৪০০৪ জন।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email