করোনামুক্ত কাউন্সিলর খোরশেদ, ১৪ দিন পর স্ত্রী লুনা বাড়ীতে ফিরলো

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী বাড়িতে ফিরেছেন। ১৪ জুন (রোববার) নারায়ণগঞ্জ শহরের মাসদাইর নিজ বাড়িতে ফিরেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা।
একইদিন (রোববার) নিজের করোনামুক্ত হওয়ার রিপোর্ট পান কাউন্সিলর খোরশেদ। এরপরই বাড়িতে ফিরে আসেন খোরশেদের স্ত্রী।
এরআগে, গত ৫জুন করোনা পরীক্ষার রিপোর্ট মোতাবেক পজিটিভ ছিলেন খোরশেদ এবং নেগেটিভ তার স্ত্রী। কিন্তু, নিউমোনিয়াসহ কিছু শারীরিক সমস্যা থাকায় স্কয়ার হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন স্ত্রী লুনা। অন্যদিকে, উপসর্গ না থাকায় বাড়িতে এসে আইসোলেশনে ছিলেন কাউন্সিলর খোরশেদ। কাউন্সিলর খোরশেদ পজিটিভ থাকায় নিজের বাবার বাড়ি ঢাকার মগবাজারে ছিলেন আফরোজা খন্দকার লুনা। পরবর্তীতে সুস্থতা অনুভব করায় ১৩জুন খোরশেদ পরীক্ষা করালে ১৪জুন রিপোর্ট নেগেটিভ আসে। এরপরই ১৪জুন বাড়িতে ফিরে আসেন লুনা।
এ ব্যাপারে কাউন্সিলর খোরশেদ জানান, আল্লাহর রহমতে দীর্ঘ ১৪ দিন চিকিৎসার পরে লুনা নিজ বাড়ীতে ফিরলো। লুনা করোনা মুক্ত হয়ে বাড়ী ফিরবে জেনে মডেল ডি ক্যাপিটালের এমডি মাসুদ ভাই তার নতুন এম্বুলেন্স পাঠিয়েছেন লুনাকে আনতে। সকলের ভালবাসায় আমি অভিভূত।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড সচিব আবু সাবাব টিপু জানান, কাউন্সিলর খোরশেদ ভাই ১৪জুন করোনা ভাইরাস মুক্ত হয়েছেন। ভাবি আরও আগেই সুস্থ হয়েছিলেন, কিন্তু পজিটিভ থাকায় ভাবি মগবাজারে বাবার বাড়িতে ছিলেন। রোববার তিনি ৪২শেরে বাংলা রোড, মাসদাইরের বাড়িতে ফিরে এসেছেন।

সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email