এমপি বাহারের নির্দেশনায় ১১নং ওয়ার্ডকে একটি মডেলে রূপান্তর করবো – কাউন্সিলর প্রার্থী কাজী শামসুল আলম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      নিজস্ব প্রতিবেদক  ===========
কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর পদ প্রার্থীরা তাদের বিভিন্ন কার্যক্রম সম্পূর্ন করছেন। ১৫ জুন কুসিক নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন এলাকায় নিরবে গনসংযোগ করে দোয়া ও সমর্থন কামনা করছেন। কুসিকের ১১ নং ওয়ার্ডটি একটি আলোচিত ওয়ার্ড। এই ওয়ার্ডের কৃতি সন্তান হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। এ ওয়ার্ডে হেভিওয়েট কাউন্সিলর প্রার্থী এমপি বাহারের একনিষ্ঠ কর্মী কাজী শামসুল আলম। এলাকায় তাকে নিয়ে বেশ আলোচনা চলছে। কুসিক ১১ নং ওয়ার্ডের ব্যাপক উন্নয়নের অঙ্গীকার নিয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগের হেভিওয়েট নেতা কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক জনদরদী শামসুল আলম। কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার একনিষ্ঠ কর্মী। সাধারন মানুষের মন জয় করতে দিবারাত্রি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মহানগর যুবলীগ আহবায়ক কমিটির সদস্য, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা কাজী শামসুল আলম। তিনি ২০১২ সালেও ১১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি নগরীর রানীর দীঘির উত্তর পাড় ১/৭/১৯৬৮ সালে জন্ম গ্রহণ করেন। তাঁর পিতা মরহুম কাজী সালেহ আহাম্মদ একজন সমাজ সেবক ছিলেন। কাজী শামসুল আলম কুমিল্লা মেট্টো পলিটন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক এবং সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের পরিচালক এবং একজন সফল ঠিকাদার।
তিনি নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়ন পত্র ক্রয় ও জমা দেন। তাকে এবার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী। তার পক্ষে এলাকা ভিত্তিক যুব সমাজসহ গন্যমান্য ব্যক্তিবর্গ তার পক্ষে কাজ করছে। এলাকার মানুষ পরিবর্তন দেখতে চাচ্ছে ওয়ার্ডের। সেই সাথে নতুন মুখ হিসেবে শামসুল আলম কে এবার বেছে নিয়েছেন ভোটাররা। বিশিষ্ট সমাজ সেবক শামসুল আলমকে কাউন্সিলর হিসেবে মূল্যবান ভোট প্রদান করে একটিবারের মত এবার সুযোগ করে দেয়ার আহবান জানিয়েছেন।
এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী শামসুল আলম বলেন- কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার একনিষ্ঠ কর্মী। ১১নং ওয়ার্ডের প্রতিটি মানুষের মাঝে আমার প্রতি যে ভালবাসা দেখাচ্ছে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমি বিশ্বাস করি, মানুষের যে ভালবাসা আমার প্রতি রয়েছে। আগামী ১৫ই জুন সিটি কর্পোরেশন নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো-ইনশাল্লাহ। আমি যদি নির্বাচিত হতে পারি মূলত আমি যে কাজগুলো করবো সেটা হচ্ছে এই ১১নং ওয়ার্ডে জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন সমস্যা সমাধান করবো ইনশাল্লাহ।
তিনি ্আরও বলেন- আমি ১১নং ওয়ার্ডের উন্নয়নে আমার রাজনৈতিক অভিভাবক হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির নির্দেশনায় একটি মডেল ওয়ার্ডে রূপান্তর করবো ইনশাল্লাহ।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email