এদেশের জনগণ নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন চায় : ড. খন্দকার মোশাররফ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের জনগণ চায় পরিবর্তন। জনগণ চায় এই সরকার অতি দ্রুত তার পদ থেকে পদত্যাগ করুক। আর আমরা এই লক্ষেই সমাবেশ ও রাজপথের আন্দোলনে সাধারণ মানুষকে একত্রিত করছি। আমরা এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে চাই। আমরা এদেশে অতিদ্রুত সরকারকে হটাতে চাই। এদেশের জনগণ একটা নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচন চায়। যে নির্বাচনে মানুষ নিজের হাতে নিজের ভোট দিতে পারবে। ইভিএম মেশিনে নয়। ব্যালটে ভোট হতে হবে। আর এর মাধ্যমে জনগণের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।
তিনি বলেন, এযাবত আমরা যতগুলো গণসমাবেশ করেছি, এসব সমাবেশ প্রমাণ করে এদেশের মানুষ আর এই সরকারকে দেখতে চায় না। কুমিল্লায় যে বিভাগীয় গণসমাবেশ ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে, এটি যেন স্মরণকালের সেরা সমাবেশ হয়, এজন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারকে হঠাতে হবে।
সোমবার (৩১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় কুমিল্লা নগরীর ঝাউতলায় হোটেল এলিটের কনফারেন্স রুমে অনুষ্ঠিত গণসমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। সভায় উপস্থিত ছিলেন সাবেক এমপি মঞ্জুরুল আহসান মুন্সী, আনোয়ারুল আজিম  আব্দুল গফুর ভূঞা, হাজী আমিন উর রশিদ ইয়াছিনসহ কুমিল্লা চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়ার বিএনপি নেতৃবৃন্দ।
ডঃ মোশাররফ তার বক্তব্যে আরও বলেন, সরকারের ক্ষমতায় থাকার লালসার কারণে দেশ আন্তর্জাতিকভাবে সমালোচিত হচ্ছে। যারা গণতন্ত্র হত্যা করেছে, যারা দেশের মানুষের অধিকার ক্ষুণ্ন করেছে, যারা দেশের অর্থনীতি লুটপাট করেছে, যাদের লুটপাটের কারণে দেশের জ্বালানি তেল, বিদ্যুৎ এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন দামের এ অবস্থা তাদের মানুষ বিশ্বাস করে না।
আপনারা দেখেছেন বিএনপির বিভিন্ন সমাবেশে কিভাবে বাধার সৃষ্টি করা হচ্ছে। এটাকে কী গণতান্ত্রিক দেশ বলতে পারেন? আজকে গ্রামে ১২ থেকে ১৪ ঘণ্টা বিদ্যুৎ থাকে না, শহরে ৪ থেকে ৬ ঘণ্টা বিদ্যুৎ থাকে না। প্রধানমন্ত্রী বলেছিলেন, লোডশেডিংকে তিনি মিউজিয়ামে পাঠিয়ে দিয়েছেন। তাহলে কেন বিদ্যুৎ এর এই লোডশেডিং? জনগণের এই প্রশ্নের জবাব সরকারকেই দিতে হবে।এঅবস্থা থেকে উত্তরণে সরকার পরিবর্তনের কোনো বিকল্প নেই।
বক্তব্য শেষে আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়ার নেতৃবৃন্দের সঙ্গে রুদ্ধদ্বার সাংগঠনিক আলোচনায় মিলিত হন বিএনপি’র কেন্দ্রীয় নেতারা।সংবাদ প্রকাশঃ  ৩১-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email