ঋণ খেলাপি, বয়স কম ও আয়-ব্যয়ের হিসাব না দেয়ায় ১৫ ইউনিয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৫জনের মনোনয়ন পত্র বাতিল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ  সংবাদদাতা জানান====কুমিল্লার দেবীদ্বার উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ১১৭জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৩৬জন ও সাধারণ সদস্য পদে ৬০৪জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তাগন।

শনিবার সকাল ১০টা থেকে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তাদের কার্যালয়ে ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু করা হয়। এ সময় ঋণ খেলাপী হওয়ায় ভানী ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হানিফ খান, আয় ব্যায়ের হিসাব বিবরনী না দেওয়ায় গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী মোঃ সফিকুল ইসলাম ও বয়স কম হওয়ায় জাফরগঞ্জ ইউনিয়নের সতন্ত্র প্রার্থী ইমরান হোসেন’র মনোনয়নপত্র বাতিল করা হয়।

এছাড়াও বয়স কম হওয়ায় জাফরগঞ্জ ইউনিয়নের সংরক্ষিত মহিলা ৩নং ওয়ার্ডের মোসাঃ পপি আক্তার ও রাজামেহার ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাহাদুর আলমের মনোনয়নপত্র বাতিল করেছে সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন  জানান, প্রার্থীদের যাচাই বাছাই শেষে তালিকা প্রকাশ করা হয়েছে। এছাড়াও নির্বচনে যেন কোন প্রকার সংঘর্ষের ঘটনা না ঘটে সে দিকে খেয়াল রাখা এবং আচরণবিধি মেনে চলার জন্য প্রার্থীদের আহবান করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email