ঈদের দিন মৌলভীবাজারে করোনায় আরও ৩ জনের মৃত্যু – শনাক্ত ১০৬ জন

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী,  মৌলভীবাজারঃ সংবাদদাতা জানান ===
করোনাভাইরাসের সংক্রমণের মধ্যেই দেশে পালিত হচ্ছে ইসলাম ধর্মের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল আজহা। এই দিনেও মৌলভীবাজারে করোনার মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন। জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। এবার সর্বশেষ ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে করোনায় শনাক্ত হয়েছেন আরও ১০৬ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৪৫৪১ জন দাঁড়িয়েছে।
বুধবার (২১ জুলাই) পবিত্র ঈদুল আজহার দিন সিভিল  সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
সেখানে বলা হয়েছে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ২৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৮ দশমিক ৬ শতাংশ।
গতকাল এই হার ৩৭ দশমিক ১ শতাংশ ছিলো, সেই তুলনায় একদিনের ব্যবধানে সংক্রমণ কিছুটা বেড়েছে।। ২৪ ঘণ্টায় জেলায় ৩৮ জন সুস্থ, মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন।
নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ৪৮ জন, শ্রীমঙ্গলের ৭ জন, কুলাউড়ার ২০ জন, জুড়ীতে ৮ জন, কমলগঞ্জে ৬ জন ও রাজনগরে ১৭ জন। এ নিয়ে জেলায় ৪ হাজার ৫৪১ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

এছাড়াও সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে, তাদের ২ মৌলভীবাজার সদর হাসপাতালের রোগী, অন্যজন জুড়ীর। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত ৫০ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৩ জন, বড়লেখায় ২ জন, কমলগঞ্জে ২ জন, শ্রীমঙ্গলে ৬ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালের ২৯ জন রয়েছেন।সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email