ইস্টার্ন ইয়াকুব প্লাজার বার্ষিক আনন্দভ্রমণ সমুদ্রবিলাস

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    এমদাদুল হক সোহাগ সংবাদদাতা জানান —
কুমিল্লা নগরীর সর্বপ্রথম প্রতিষ্ঠিত অভিজাত শপিং কমপ্লেক্স ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির বার্ষিক আনন্দভ্রমণ সমুদ্র বিলাস গত ২২ ফেব্রুয়ারি সোমবার চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হয়েছে। আনন্দভ্রমণ ও সমুদ্রবিলাসে মার্কেটের দোকান মালিক ও ব্যবসায়ীগণ তাদের পরিবার পরিজন নিয়ে অংশগ্রহণ করেন। সোমবার সকাল সাড়ে ৭ টায় নগরীর রেইসকোর্স ইস্টার্ন ইয়াকুব প্লাজার সামনে থেকে চারটি বাস নিয়ে যাত্রা শুরু করা হয়। যাত্রা শুরুর আগে সুষ্ঠু আনন্দভ্রমণ সহ সকলের সুস্থ্যতা ও নিরাপত্তার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালিত হয়।
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে সামান্য যাত্রা বিরতি দিয়ে দুপুরে পতেঙ্গা সমুদ্র সৈকতে পৌছে যায় বাস।

এরপর পতেঙ্গা রিসোর্টে সবাই ফ্রেশ হয়ে বেড়িয়ে পড়েন সমুদ্র পাড়ে। শুরু হয় অনাবিল আনন্দ। সমুদ্রপাড়ে তাজা মাছ ও কাঁকড়া ফ্রাই, ঘোড়ার পিঠে চড়ে বেড়ানো, স্পীড বোট, ট্রলারে করে গভীর সমুদ্র দেখা, নোঙ্গর করে রাখা অসংখ্য কার্গো জাহাজ দেখা সহ নুনা পানিতে শরীর ভেজানো সহ আনন্দে মেতে উঠেন সকলে। নিজস্ব বাবুর্চি দিয়ে আমপাড়া সী বীচ হোটেলের সামনে রান্না করা খাবার পরিবেশন শুরু হয় বেলা আড়াইটা থেকে। মনোনরম পরিবেশে দুপুরের খাবার পর্বের পরেই শুরু হয় আকর্ষনীয় লটারির ড্র। লটারির ড্র অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব নুরে আলম ভূইয়া, সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম ভূইয়া।
সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম ভূইয়া বলেন, সারা বছরই আমরা ব্যবসা নিয়ে ব্যস্ত থাকি। বছরের একটি দিন অন্তত আমরা চেষ্টা করি সবাই এক সাথে আনন্দ করার জন্য। এবছর আমরা পতেঙ্গা সমুদ্র সৈকতে এসেছি। চেষ্টা করেছি সুন্দর ও সফল একটি আনন্দভ্রমণ উপহার দিতে। বিগত বছরেও আমরা কক্সবাজার সহ দেশের বিভিন্ন স্থানে আনন্দভ্রমণ করেছি। আনন্দভ্রমণ সফল করতে যারা পরিশ্রম ও আর্থিক সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে লটারির ড্র পর্ব পরিচালনা করেন মাকের্টের লোটো ব্র্যান্ডশপের মালিক সাংবাদিক এমদাদুল হক সোহাগ ও মালিক সমিতির দপ্তর সম্পাদক মাছুম আলম পলাশ। ২০টি আর্কষণীয় পুরস্কারের জন্য ২০জন ভাগ্যবান নির্বাচন করা হয়। লটারির বিজয়ীদের পরবর্তীতে আরেকটি অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার হস্তান্তর করা হবে জানান কমিটির নেতৃবৃন্দ।
আনন্দভ্রমণে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহসভাপতি আলহাজ্ব মো: জাকির হোসেন, সহসভাপতি মো: সেলিম আহম্মেদ, অর্থ সম্পাদক রুহুল কুদ্দুস সুজাত, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, প্রচার সম্পাদক হাসান মোর্শেদ, সদস্য আব্দুর রব ভূইয়া লিটন, গিয়াস উদ্দিন ও জাকির হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email