আ.লীগ মুক্তিযোদ্ধাদের অবদান কখনও ভুলবে না: প্রধানমন্ত্রী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।   আওয়ামী লীগ কখনও মুক্তিযোদ্ধাদের অবদান ভুলবে না’ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সোমবার (২১ নভেম্বর) সশস্ত্রবাহিনী দিবস-২০২২ উপলক্ষে ঢাকা সেনানিবাসে সশস্ত্রবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরাধিকারীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের অবদান আমরা কখনোই ভুলি না। তাই বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে গড়ে তোলার উদ্যোগ নিয়েছি।

তিনি বলেন, অবহেলিত মুক্তিযোদ্ধাদের খুঁজে বের করে সরকার সব ধরনের ব্যবস্থা নিচ্ছে। তাদের ভাতার ব্যবস্থা করা, মারা গেলে রাষ্ট্রীয় সম্মানাসহ দাফনের ব্যবস্থাও আমরা করছি।

শেখ হাসিনা বলেন, যারা আমার বাবার ডাকে অস্ত্র তুলে নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছেন তাদের সম্মান করা, মর্যাদা দেওয়াই আমাদের কাজ। দলমত পৃথক থাকতে পারে কিন্তু তাদের অবদান আমি কখনও ছোট করে দেখিনি, অবহেলা করিনি।

এ সময় টানা তিনবার ক্ষমতায় থাকতে পেরে দেশের মানুষের জন্য কিছু কাজ করার সুযোগ পেয়েছেন বলেও মন্তব্য করেন সরকারপ্রধান।

সংবাদ প্রকাশঃ  ২১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email