আড়াইহাজার থেকে মুক্তিপণের টাকাসহ অপহরণকারী গ্রেফতার : ভিকটিম উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে পাঁচরুখী এলাকায় টহল টিউটি করা কালে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন পাচরুখী, ভূইয়া পাড়া এলাকা হতে ভিকটিম মোঃ দিপু মোল্লা (৩২), মুক্তিপনের ত্রিশ হাজার টাকা উদ্ধারসহ অপহরণ চক্রের মূলহোতা সজিব মিয়া (৪০)’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ সজিব মিয়া (৪০) আড়াইহাজার থানার পাঁচরুখী এলাকার মোঃ বাবু মিয়ার ছেলে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভিকটিম দিপু মোল্লা (৩২) একজন মুদী ব্যবসায়ী। বিগত ১০/১২ দিন পূর্বে ভিকটিমকে গ্রেফতারকৃত আসামী একজন চাউল ব্যবসায়ী বলে পরিচয় দেয় এবং তার গোডাউনে থাকা চাউল সল্প মূল্যে ভিকটিমের নিকট বিক্রয়ের প্রলোভন দেখায়। এরপর ভিকটিমকে আসামীর গোডাউনে থাকা চাউল দেখনোর কথা বলে একটি প্রাইভেটকার যোগে আড়াইহাজার থানার পাচরুখীস্থ কালীবাড়ী রোডস্থ এক তলা বিশিষ্ট বাড়ির একটি রুমে আটক করে রাখে। ভিকটিমকে এলোপাথারীভাবে মারপিট করে এবং মৃত্যুর ভয় দেখিয়ে ভিকটিমের নিকট এক লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। অতঃপর ভিকটিম ভয় পেয়ে তার ব্যবহৃত মোবাইল হতে ভিকটিমের মায়ের ব্যবহৃত মোবাইলে ফোন দিয়ে তাকে অপহরণ করা হয়েছে জানায় এবং জরুরী ভিত্তিতে এক লক্ষ টাকা নিয়ে পাচরুখী এলাকায় আসার জন্য বলে। তখন ভিকটিমের মা ভয় পেয়ে ৩০ হাজারটাকা নিয়ে পাচরুখী ভূইয়া পাড়া কালীবাড়ী রোডস্থ মিন্টু মিয়ার বিসমিল্লাহ ফার্নিচারের সামনে বালুর মাঠে উপস্থিত হলে বর্ণিত অপহরণকারী ভিকটিমের মায়ের নিকট থেকে টাকা নিতে আসলে র‌্যাব-১১, সজিব মিয়া (৪০)’কে গ্রেফতার করা হয় এবং তার অপর সহযোগী পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে আড়াইহাজার থানায় একটি মামলা চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email