আড়াইহাজারে ১০ ইউপি’র ২টিতে নতুন মুখ ও ৮টিতে পুরাতনরাই নৌকার প্রার্থী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের জন্য ১০ জন চেয়ারম্যান প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে ১০ জন চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করে দলটির মনোনয়ন বোর্ড। ২টি ইউপিতে নতুন মুখ ও ৮ ইউপিতে পুরাতরাই প্রার্থী।
তারা হলেন-উপজেলার সাতগ্রাম ইউপিতে অদুদ মাহমুদ, দুপ্তারা ইউপিতে নতুন মুখ স্থানীয় এমপির নজরুল ইসলাম বাবুর ছোট ভাই নাজমুল হক, ব্রাহ্মন্দী ইউপিতে লাক মিয়া, ফতেপুর ইউপিতে আবু তালিব, মাহমুদপুর ইউপিতে মোহাম্মদ আমান উল্যাহ, হাইজাদী ইউপিতে আলী হোসেন, উচিৎপুরা ইউপিতে নতুন মুখ মো. ইসমাঈল, খাগকান্দা ইউপিতে আরিফুল ইসলাম, বিশনন্দী ইউপিতে সিরাজুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউপিতে মোহাম্মদ সাইফুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। নৌকার মনোনয়ন পাওয়া ১০জনের মধ্যে আটজনই বর্তমান চেয়ারম্যান। কেবল দুপ্তারা ও উচিৎপুরা এই দুই ইউপিতে নতুন দুজনকে মনোনয়ন দেওয়া হয়েছে। দুপ্তারা ইউপির বর্তমান চেয়ারম্যান শাহিদা মোশারফ এবং উচিৎপুরা ইউপিতে বর্তমান চেয়ারম্যান নাজিম মোল্লা।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করে ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের তারিখ ঘোষণা করেন নির্বাচন কমিশন।
তফসিল অনুযায়ী চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্য প্রার্থীরা ২৫ নভেম্বর পর্যন্ত রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র জমা দিতে পারবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৯ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর।
এদিকে আগামী ২৩ ডিসেম্বর হবে ভোট গ্রহনের তারিখ নির্ধারণ হলেও তা পিছিয়ে ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৩ ডিসেম্বর এইচএসসি পরীক্ষায় তারিখ থাকায় নতুন তারিখ অনুযায়ী ২৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়। নির্বাচন কমিশন সচিব হুমায়ুন খোন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২৪-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email