আড়াইহাজারে পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী উধাও : স্বামীর আত্মহত্যার চেষ্টা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা গেটের সামনের রাস্তায় নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা চেষ্টা চালিয়েছেন আনন্দ ভূঁইয়া (২৭) নামে এক যুবক। পরকীয়া প্রেমিকের সঙ্গে তার স্ত্রী চলে গেছেন এ খবরে তিনি তার স্ত্রীর সঙ্গে রাগ করে এমন ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন বলে জানান ওই যুবক। ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ জুন) সন্ধ্যায়।
এ সময় আড়াইহাজার থানার অফিসার ইনচাজ দৌড়ে এসে ওই যুবককে ঝাপটে ধরে ফেলেন। সেই সঙ্গে রক্ষা পায় যুবকের জীবন। ওই যুবক উপজেলার পাঁচরুখী গ্রামের ইব্রাহিম ভূঁইয়ার ছেলে। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন।
আনন্দ ভূঁইয়া জানান, দুই বছর আগে আড়াইহাজার উপজেলার বগাদী গ্রামের সোহেল মিয়ার মেয়ে হালিমাকে (২২) বিয়ে করেন তিনি। তাদের সংসারে একটি সন্তানও রয়েছে। এর মধ্যেই স্ত্রী হালিমা আরেক যুবকের সঙ্গে পরকীয়ায় আসক্ত হয় এবং এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। শনিবার সকালে আনন্দ বাইরে থেকে বাড়িতে এসে দেখতে পান তার স্ত্রী ও সন্তান ঘরে নেই। এ সময় স্ত্রীর মোবাইলের নম্বরে কল দিলে পরকীয়া প্রেমিক কল রিসিভ করেন এবং এই নাম্বারে আর কল দিতে নিষেধ করেন। আর এই কষ্টে তার স্ত্রীর সঙ্গে অভিমান করে সন্ধ্যায় আড়াইহাজার থানার সামনে অবস্থান নেন ওই যুবক। এ সময় তিনি নিজের শরীরে আগুন দেওয়ার জন্য কেরোসিন ঢালেন।
আড়াইহাজার অফিসার ইনচার্জ আজিজুল হক হাওলাদার জানান, থানার সামনের রাস্তায় এক যুবক শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার চেষ্টা করেছিলেন। আমি বিষয়টি দেখতে পেয়ে দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলি। এর কারণে তিনি আগুন দিতে পারেননি। পরে তাকে সাবান দিয়ে গোসল করাই এবং আমাদের হেফাজতে রাখি।
তিনি আরও বলেন, ওই যুবককে আগুন দেওয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি জানিয়েছেন তার স্ত্রী সন্তানকে নিয়ে ভোরে পালিয়ে গেছেন। ফোন দিলে তাকে পান না। এজন্য রাগে কষ্টে রাস্তায় শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। রাতে থানায় তার স্ত্রী ও শ্বশুর আসলে তাদের সঙ্গে কথা বলে সমস্যা সমাধান কওে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email