আড়াইহাজারে গায়েবী মামলায় বিএনপির ২ কর্মী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পুলিশের দায়েরকৃত গায়েবী মামলায় বিএনপির ২ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে (২ ডিসেম্বর) নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নতুন বান্টি এলাকার আব্দুল করিমের ছেলে বিএনপি কর্মী মোহাম্মদ ইকবাল হাসান ও পুরিন্দা এলাকার মোহাম্মদ উদ্দিদের ছেলে ইছহাক।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার জানান, বিএনিপর কিছু নেতাকর্মী গত রবিবার মশাল মিছিল, লাঠিসোটা, ককটেল ও মারাত্মক অস্ত্র নিয়ে আড়াইহাজারের ইদবারদী বাসস্যান্ড থেকে আড়াইহাজারের দিকে অগ্রসর হয়ে ও রাস্তা অবরোধ, অ্যাম্বুলেন্স আটকে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করেছে। পুলিশ আটকানোর চেষ্টা করাতে পুলিশের ২ সদস্যকে আঘাত করে আহত করে। পরে এ ঘটনায় মামলা হয় এবং ওই মামলায় দুইজনকে আটক করা হয়।
আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের জিকু বলেন, সেদিন রাতে আমাদের কেন্দ্রীয় নেতাদের ওপর হামলার প্রতিবাদে আমরা একটি বিক্ষোভ মিছিলের প্রস্তুতির সময় ছাত্রলীগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে আমাদের আহত করে। হামলার পর আমাদের দুই ছাত্রদল কর্মীকে মারধর করে সেটির ভিডিও করে তারা। সেই ভিডিও ফেসবুকে এখনো আছে। আমাদের কর্মীদের মেরে পুলিশে দেওয়ার পর উল্টো আমাদের নামে গায়েবী মামলা করেছে। পুলিশকে মারধরের অভিযোগ পুরোই সাজানো ঘটনা।

সংবাদ প্রকাশঃ  ০২-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email