আড়াইহাজারে আ’লীগের ইউপি মেম্বারের বাড়িতেই মিনি ফেন্সিডিলের বার! ৩৯ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার-২

ফেনসিডিল
সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউপি’র আওয়ামী লীগের মেম্বার সোহেল মিয়ার বাড়িতেই অবৈধ ফেন্সিডিলের আসর বসে বলে অভিযোগ উঠেছে অনেক দিন ধরেই। সেই মিনি বারে’ ফেন্সিডিল পরিবেশন করেন তারই শিষ্য হাবিবুর ও ফয়সাল। এনিয়ে এলাকাবাসী দীর্ঘদিন ধরে আইনশৃক্সক্ষলা বাহিনীর কাছে অভিযোগ জানিয়ে আসছে।
বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোর সোয়া চারটার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৩ এর একটি টীম অভিযান পরিচালনা করে। এসময় ৩৯ বোতল ফেনসিডিলসহ হাবিবুর ও ফয়সাল নামে দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আব্দুল আউয়াল বাদী হয়ে মাদক আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। ওই দিন বিকেলে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।
র‌্যাবের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতারকৃত পেশাদার মাদক বিক্রেতা। তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ফেনসিডিলসহ নিষিদ্ধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।
স্থানীয়দের সাথে কথা বলে জানা জানায়, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা সোহেল সম্প্রতি ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ইউপি নির্বাচনে মাদক ব্যবসা ছেড়ে দিয়ে এলাকাকে মাদকমুক্ত করার প্রতিশ্র্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। সোহেল নির্বাচনে বিজয় লাভ করে তার মাদক ব্যবসা আরও সম্প্রসারণ করে।
এ ব্যপারে ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল মিয়া জানান, আগে তিনি মাদক ব্যবসা করলেও প্রতিশ্রুতি অনুযায়ী এলাকাকে মাদকমুক্ত করার জন্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দাবী করেন।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email