আড়াইহাজারে অপমৃত্যু মামলার ৭১ দিন পর ময়নাতদন্তের রির্পোটে হত্যা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চালাকচর গ্রামের মোশারফের আত্মহত্যার বিষয়ে দায়েরকৃত ইউডি মামলাটি ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে হত্যা মামলায় রূপ নিয়েছে। চলতি বছরের আড়াইহাজারে অপমৃত্যু মামলা রূপ নিলো হত্যা মামলায়।
২৯ জুন সকালে মোশারফের ঝুলন্ত লাশ চালাকচর গ্রামের লৌঘার চকের চিউর গাছতলা নামক স্থানে একটি আমগাছের ডাল থেকে উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ঘটনার দুই মাস ৯ দিন পর ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ি ঘটনা হত্যাকান্ড বলে উল্লেখ করে নিহতের বড় ভাই মনজুর বাদী হয়ে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহার থেকে জানা যায়, ২৮ জুন বিকেল ৪টার দিকে মামলার বাদীর ভাই মোশারফ (২৮) বাড়ি থেকে ঘুরতে যাওয়ার নাম করে বের হয়ে আর ফিরে আসেনি। পরদিন ২৯ জুন সকালে বাড়ির সামনে আমগাছের উঁচু ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোশারফের দেখে স্থানীয়রা পুলিশ সংবাদ দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। ওই সময় আড়াইহাজার থানায় একটি অপমৃত্যু মামলা হয়। পরে ময়নাতদন্তের রিপোর্টে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের ডাক্তার শেখ ফরহাদ মোশারফকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে রিপোর্ট প্রদান করেন। ফলে ৬ সেপ্টেম্বর রাতে আড়াইহাজার থানায় দায়েরকৃত অপমৃত্যু মামলাটি হত্যা মামলয়ায় রূপ নেয়।
আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বলেন, ঘটনাটি সন্দেহজন ছিল। ময়নাতদন্তের রিপোর্টের জন্য পুলিশ অপেক্ষায় ছিল। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ি অপমৃত্যু মামলাটি হত্যা মামলায় রূপ নিয়েছে। জড়িতদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।  সংবাদ প্রকাশঃ  ০৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email