আড়াইহাজারের আ’লীগ কর্মী কুখ্যাত মাদক ব্যবসায়ী মেম্বার প্রার্থী পেলেন ফুটবল প্রতীক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও আ’লীগ কর্মী, যার পুরো পরিবার মাদকের ব্যবসার সাথে জড়িত সেই সোহেল এবার ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) এই প্রার্থীকে ফুটবল প্রতীক দেয়া হয়েছে। সে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের বাসিন্দা এবং উক্ত ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদের প্রতিদ্বন্দ্বীতা করছেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সোহেল মনোনয়ন দাখিল করেছিলেন।
এলাকাবাসি জানিয়েছে, আড়াইহাজার উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বালিয়াপাড়া গ্রামের একটি পরিবার সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত বিষয়টি পুরো উপজেলায় ওপেন সিক্রেট। এই পরিবারটি উপজেলায় প্রথম মাদক ব্যবসার প্রচারপ্রসার করে। পরিবারের কোন সদস্য গ্রেফতার হলে অন্য সদস্যরা এই ব্যবসার হাল ধরেন। যার কারণে বন্ধ হচ্ছেনা মাদক বিক্রি। তাদের পরিবারের সদস্য নির্বাচনে নামায় এবার আতঙ্ক আর ভয় ছড়িয়েছে গ্রামজুড়ে। এই পরিবারের বিরুদ্ধে এশাধিক সংবাদ প্রকাশিত হয়েছে জাতীয় পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে। কুখ্যাত এই মাদক ব্যবসায়ী সোহেল তার পিতা-মাতাসহ পরিবারের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। মাদকের মামলায় তারা জেলও খেটেছেন।
আড়াইহাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন জানান, সোহেল নামের একজনকে ফুটবল প্রতীক দেওয়া হয়েছে। সে মাদক ব্যবসায়ী কিনা তা জানা নেই।

সংবাদ প্রকাশঃ  ০৭-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email