আমার কোনো ফেসবুক আইডি নেই: মৌসুমী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে আলোচনায় আছেন এক সময়ের জনপ্রিয় নায়িকা মৌসুমী। জায়েদ খান ইস্যুতে ওমর সানী বারবার মুখ খুললেও মৌসুমী একটি অডিও বার্তা প্রকাশ ছাড়া কথা বলেননি সাংবাদিকদের সঙ্গে। সংবাদমাধ্যমের পক্ষ থেকে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি। তবে এর মধ্যে মৌসুমীকে দেখা গেছে বিভিন্ন পোস্টের মাধ্যমে নিজের মনের ভাব প্রকাশ করেতে। সেসব পোস্ট তিনি দিয়েছেন ইনস্টাগ্রামে।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে আরেকটি পোস্ট করেছেন। সেখানে মৌসুমী দাবি করেছেন তার কোনো ফেসবুক আইডি নেই। তাই বিষয়টি নিয়ে সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন এ অভিনেত্রী। মৌসুমী লিখেছেন, আমার কোনো ফেসবুক আইডি নেই। আর সাংবাদিক ভাইয়েরা ফেক সব আইডি থেকে কী উদ্ভট পোস্ট করছেন, আর তাই দিয়ে নিউজ করে সবাইকে বিভ্রান্ত করছেন।
ওসব আইডি বর্জন করার অনুরোধ করে মৌসুমী লেখেন, এসব ঠিক না। আমি কোথাও কিছু পোস্ট করিনি। তাই আপনারা ওইসব আইডি বর্জন করুন। প্লিজ, আমি কৃতজ্ঞ থাকবো। ফেসবুকে মৌসুমীর ছবি ও নাম দিয়ে অসংখ্য আইডি ও পেজ রয়েছে।
যার মধ্যে ‘আরিফা পারভীন জামান মৌসুমী’ নামের দু’টি পেজে রয়েছে ৭৪ হাজার ও ৫৫ হাজার অনুসারী। ওমর সানী-জায়েদ খানের সমস্যা একসময় রূপ নেয় মৌসুমী-ওমর সানীর সমস্যায়। তারপর থেকে মৌসুমীর যেসব স্ট্যাটাস সংবাদ মাধ্যমগুলোতে দেখা গেছে তার সবই নেয়া হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে।সংবাদ প্রকাশঃ  ০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email