আমাদের অগ্রযাত্রা কেউ থামাতে পারবেনা —– ঝালকাঠিতে আমির হোসেন আমু এমপি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      মোঃ নজরুল ইসলাম , ঝালকাঠি সংবাদদাতা জানান ====:           সরকার যে ভাবে দেশের উন্নয়ন করছে, তা দেখে একটি মহল সহ্য করতে পরছেনা, তাই তারা আবোল তাবোল বলছে। আমাদের সরকারের অগ্রযাত্রা কেউ থামাতে পারবেনা। ঝালকাঠি জেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও মূখপাত্র সাবেক শিল্পমন্ত্রী ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।
    তিনি আরো বলেন, নবীজির রওযায় গিয়ে আমি সরকার, দেশ ও ঝালকাঠিবাসীর জন্য দোয়া করেছি। আপনারাও দোয়া করবেন দেশের মানুষের ভাগ্য উন্নয়ন আমাদের এ দেশের প্রধানমন্ত্রী আল্লাহর রহমত নিয়ে কাজ করে যেতে পারেন। তিনি উন্নয়নে বিশ্বের দরবারে বাংলাদেশের নাম আরো উজ্জল করতে পারেন।
    বৃহস্পতিবার ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত আওয়ামীলীগ আয়োজিত ইফতার অনুষ্ঠানে দলটির ঝালকাঠি জেলা শাখার সভাপতি সরদার মোহাম্মদ শাহআলম সভাপতিত্ব করেছেন। ইফতার পুর্ব আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন দলটির জেলা শাখার সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।
    জেলা আওয়ামীলীগের ইফতার অনুষ্ঠানে ঝালকাঠি সদর, নলছিটি, রাজাপুর ও কাঠালিয়া উপজেলা সকল ইউনিয়ন এবং দুটি পৌরসভার সকল ওয়ার্ড থেকে চার হাজার দলীয় নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথি অংশ গ্রহন করেছেন।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email