অভিনেত্রী চম্পাকে ঘিরে সিনেমার গল্প

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      নব্বই দশকের চলচ্চিত্রের সঙ্গে বর্তমানের অনেক পার্থক্য। এই দুই সময়ের চলচ্চিত্রকে এক ফ্রেমে তুলে আনছেন নির্মাতা পারভেজ আমিন। তিনি নির্মাণ করছেন ‘পর্দার আড়ালে’ নামের সিনেমা। মনস্ত্বাত্তিক থ্রিলার ঘরানার এই ছবিতে জুটি বেঁধেছেন নুসরাত ফারিয়া ও ইয়াশ রোহান।চলতি বছরের মার্চে ছবির প্রথম ধাপের দৃশ্যধারণের কাজ শুরু হয়। ইতোমধ্যে ছবির অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। এই পর্যায়ে এসে ছবির সঙ্গে যুক্ত হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় তারকা ওমর সানী ও চম্পা। বাস্তবের মতো এতেও সুপারস্টারের ভূমিকায় অভিনয় করবেন তারা।

ছবির গল্পটি ভিন্নধর্মী হওয়ায় এতে অভিনয়ে রাজি হয়েছেন বলে জানান ওমর সানী। চলচ্চিত্রকেন্দ্রিক একটি গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। তার খুব ভালো লেগেছে। এ ছাড়া নব্বইয়ের দশকের একজন সুপারস্টারের চরিত্রে দেখা যাবে তাকে। বলা যায়, বাস্তবের চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলবেন। এ ছবিতে আরও ভালো ভালো অভিনয়শিল্পী আছেন। খুব সুন্দর একটি কাজ হতে যাচ্ছে বলে জানান অভিনেতা ওমর সানী।

ছবিতে চম্পার চরিত্রের নাম মল্লিকা। তার কাছেও গল্পটি ব্যতিক্রম মনে হয়েছে। চম্পা জানান, তাকে নিয়েই ছবির গল্প এগিয়েছে। গল্পটি তার সঙ্গে মিলে যায়। এ ধরনের একটি গল্পে কাজের সুযোগ পাওয়ায় ভালো লাগছে। এদিকে পরিচালক জানান, প্রেক্ষাপট বিবেচনায় ওমর সানী ও চম্পাকে নির্বাচিত করেছেন গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে। তারা গুণী অভিনয়শিল্পী। তাদের অন্তর্ভুক্তি সিনেমাটিকে ভিন্ন মাত্রা দেবে বলে তার প্রত্যাশা।সিনেমার গল্প লিখেছেন পারভেজ আমিন নিজেই। এর সংলাপ ও চিত্রনাট্য করেছেন তন্ময় মুক্তাদির। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। চলতি মাসের মধ্যভাগে এর দ্বিতীয় ধাপের শুটিং শুরু হবে। নির্মিতব্য সিনেমাটি দেখা যাবে ওয়েব প্ল্যাটফর্মে।

সংবাদ প্রকাশঃ  ০৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email