অনলাইন নিউজ পোর্টাল গ্রেটার কুমিল্লার শুভ উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর জেলা তথা বৃহত্তর কুমিল্লার সুদৃড় বন্ধন অটুট রেখে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গিকার নিয়ে যাত্রা করা অনলাইন নিউজ পোর্টাল গ্রেটার কুমিল্লার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।
৯ জুলাই বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নিউজ পোর্টালের শুভ উদ্বোধন করেন কুমিল্লা-৬ (আদর্শ সদর উপজেলা, সিটি কর্পোরেশন ও সেনানিবাস এলাকা) আসনের জাতীয় সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এসময় কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, কুমিল্লার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, কুমিল্লা দোকান মালিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কাউন্সিলর শাহ আলম খান, কাউন্সিলর মঞ্জর কাদের মনি, কাউন্সিলর ইমরান বাচ্চু, কুমিল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, পথিকৃত কুমিল্লার সম্পাদক সুমন কবির, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, জাগো কুমিল্লা ডট কমের সম্পাদক অমিত মজুমদার এবং গ্রেটার কুমিল্লার সম্পাদক এমদাদুল হক সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

গ্রেটার কুমিল্লার সম্পাদক এমদাদুল হক সোহাগ বলেন, একসময় কুমিল্লা জেলার অন্তর্ভুক্ত ছিলো চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া। পরবর্তীতে তিনটি জেলায় ভাগ হলেও এখনো কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর একে অপরের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত। তিন জেলার মানুষের মাঝে এখনো আত্মার সম্পর্ক বিদ্যমান রয়েছে। তিনটি জেলার বস্তুনিষ্ঠ সংবাদ সহজে প্রাঠকদের কাছে পৌছে দিতে আপ্রাণ চেষ্টা করবে গ্রেটার কুমিল্লা ডট কম পরিবার। সাথে সাথে সমাজের অন্যায়-দুর্নীতি, অবিচার, সমস্যা-সম্ভাবনা ও সফলতার চিত্রও তুলে ধরা হবে পাঠকদের জন্য। তিনি সকলের অকুন্ঠ সমর্থন ও দোয়া কামনা করেন।   সংবাদ প্রকাশঃ  ০৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

 

Print Friendly, PDF & Email