হাসান মোর্শেদ কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক

সিটিভি নিউজ।।    কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক হাসান মোর্শেদ নবগঠিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির ১নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। হাসান মোর্শেদ কুমিল্লা আদর্শ সদর উপজেলার আড়াইওরা এলাকার বাসিন্দা এবং ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের নেতা ছিলেন। রাজনীতির বাইরেও তিনি কুমিল্লা ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির প্রচার সম্পাদক।

বিদায়ী বছরের শেষ চমক হিসেবে কুমিল্লার রাজনৈতিক অঙ্গনের শেষ ও ২০২১ সালের প্রথম চমক এই কমিটি। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার দলটির কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান ৩৩ সদস্য বিশিষ্ট ওই কমিটির অনুমোদন দেন। এক মাসের মধ্যে ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

কমিটিতে সভাপতি পদে সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু, সাধারণ সম্পাদক পদে মো. মহসীন রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাসান মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক পদে যথাক্রমে মাহমুদুর রহমান, আল আমিন ও রবিউল আলমকে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি যথাক্রমে নিজাম উদ্দিন, জাকির হোসেন, এস এম শাহীন মজুমদার, কিংকর দেবনাথ, মনিরুজ্জামান, জামাল হোসেন ভূঁইয়া, ইমাম হোসেন, মোস্তবা আলী, কামরুল হাসান, সেলিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মিজানুর রহমান রাতুল, প্রচার সম্পাদক আঁখি আলম, দপ্তর সম্পাদক আরিফুল হাসান খাঁন, অর্থ সম্পাদক নুরুল আমিন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক দেবব্রত বণিক, আইনবিষয়ক সম্পাদক আবদুল আলিম, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হোসেন খান, সমাজকল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, শিশু ও পরিবারকল্যাণ সম্পাদক বেলাল হোসেন, কৃষিবিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম, সদস্য জাহিদ হোসেন, সাজেদুল করিম, মাহবুব আলম ও আরিফুর রহমান।সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ