সিদ্ধিরগঞ্জে ওসির নামে চাঁদা তুলতো মুরগি রিপন অতপর

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ফুটপাথের ক্ষুদ্র ব্যবসায়ীদের অভিযোগ সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমানের নাম ভাঙিয়ে দৈনিক অর্ধলক্ষাধিক টাকা চাঁদা আদায় করতো রিপন ওরফে মুরগী রিপন ও জামাল নামে দুই চাঁদাবাজ।
ফুটপাথে গড়ে উঠা অবৈধ দোকান নির্বিঘেœ চলতে তারা দৈনিক পুলিশ ম্যানেজ করার জন্য একশ, সওজ কর্মকর্তাদের জন্য ৫০ ও বিদ্যুৎ বিল বাবদ ৩০ টাকা করে মোট ১৮০ টাকা চাঁদা নিতেন। তবে চাঁদা আদায়ের অভিযোগ অস্বীকার করেছেন রিপন ও জামাল।
এদিকে বুধবার বিকেলে ফুটপাথে গড়ে উঠা ওই অবৈধ দোকান উচ্ছেদ করতে গিয়ে বিষয়টি জানতে পারেন ওসি মশিউর রহমান। এ সময় ফুটপাথে গড়ে উঠা তিন শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করা হয়।
এ বিষয়ে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আমার নাম ভাঙিয়ে চাঁদা আদায়ের বিষয়টি জানতাম না। চাঁদার ভাগই যদি পেতাম তাহলে উচ্ছেদ করতে আসতাম না। উচ্ছেদ করতে এসে দোকানদারদের কাছ থেকে বিষয়টি জানতে পারি। যারা আমার নাম ভাঙিয়ে চাঁদা আদায় করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্থানীয়দের অভিযোগ, জনবহুল শিমরাইল মোড় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে সওজের অধিনস্থ সরকারি জায়গা দখল করে তিন শতাধিক ফুটপাথ দোকান গড়ে উঠে। সওজ ও পুলিশ এসব দোকান উচ্ছেদ করলেও এক দুইদিন পরই আবার দোকান গড়ে উঠে।

সংবাদ প্রকাশঃ  ৩১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ