নলতায় কর্মহীন অসহায় মানুষের পাশে তুফান

 সিটিভি নিউজ।।   তরিকুল ইসলাম লাভলু  সংবাদদাতা জানান === : মহামারী করোনা ভাইরাসের কারনে সরকার কর্তৃক কঠোর বিধিনিষেধ ও লকডাউনের কারনে কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে খেটে খাওয়া ও মধ্যবিত্ত পরিবারগুলো ৷
কর্মহীন এই মানুষগুলোর পাশে এসে সহযোগীতার হাত নিয়ে পাশে এ‌সে দা‌ড়ি‌য়ে‌ছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লী‌গের দলীয় মনোনয়ন প্রত্যাশী, নলতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম তুফান। তরুণ মেধাবী এই যুব নেতা তার সততা,নিষ্ঠা ও একাগ্রতার বলে বাংলাদেশ আওয়ামী লী‌গী‌গের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামের নেতাকর্মীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
যুব‌নেতা খা‌দেমুল ইসলাম তুফান বলেন, যতদিন এই সঙ্কট দূর না হবে, ততদিন ত্রাণ ও খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে । যে কোনো সঙ্কটে, দুর্বিপাকে ও সংগ্রামে  আ‌মি সক‌লের পা‌শে ছিলাম, আছি এবং থাকবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আর মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে যুবলীগের একজন কর্মী হি‌সে‌বে কাজ ক‌রে যে‌তে চাই।
করোনার মহাসংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে পূর্বের ন্যায় বর্তমানেও আ‌মিসহ ইউ‌নিয়‌নের যুবলীগের নেতাকর্মীরা কর্মহীন, ছিন্নমূল, অসহায় মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। যুবলীগ এখন একটি মানবিক সংগঠনে পরিণত হয়েছে। যুবলীগের নেতা-কর্মীরা নিজের জীবন বাজি রে‌খে খাদ্য সহায়তা ও ফ্রি চিকিৎসাসেবা নি‌য়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ