দেবীদ্বারে ডা. ফেরদৌস খন্দকারের সহযোগিতায় ষষ্ঠ দিনেও ২০০ শ্রমজীবীর ইফতার ইফতার বিতরণ

সিটিভি নিউজ।।    এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
কুমিল্লার দেবীদ্বারে মানবতার ফেরিওয়ালা খ্যাত আমেরিকা প্রবাসী করোনা যোদ্ধা ডাক্তার ফেরদৌস খন্দকারের সহযোগিতা মহিলা শ্রমিকলীগ নেত্রী শাহীনুর লিপির তত্তাবধানে প্রতিদিন ২০০ শ্রমজীবী সিএনজি, আটোবাইক ভ্যান ও রিক্সা চালকের মাঝে ইফতার প্যাকেট বিতরন করা হয়।
মঙ্গলবার বিকেলে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সামনে ওই ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে সেচ্ছা সেবীদের সাথে যুক্ত হলেন, দেবীদ্বারের নারী উদ্যোক্তাদের অন্যতম ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভা।
গত ২৯এপ্রিল থেকে শুরু হওয়া ইফতারের পূর্ব মূহুর্তে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সামনে ইফতার বিতরন কার্যক্রম শুরু হয়, প্রতিদিন ২০০ শ্রমজীবী সিএনজি, আটোবাইক, ভ্যান ও রিক্সা চালকের মাঝে ইফতার প্যাকেট বিতরন করে আসছে। এ কার্যক্রম আগামী ১৩ মে পর্যন্ত চলমান থাকবে।
উক্ত ইফতার বিতরন অনুষ্ঠানে সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, হাজী মো. ছিদ্দিকুর রহমান আমিন, আ’লীগ নেতা সুজিত পোদ্দার, মো. আলমগীর সরকার, মো. আনোয়ার সাদাত, নারী উদ্যোক্তা ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভা, পৌর কমিশনার মো. মজিবুর রহমান, মোঃ আবদুর রহমান ভূঁইয়া, শওকত হোসেন পলাশ, মোঃ কাউছার হায়দার, শফিউল আলম রাজিব, এ,আর, আহমেদ হোসাইন, মহিলা শ্রমিক লীগ নেত্রী শাহিনুর লিপি, আয়শা আলিয়ালী মুক্তা, রিমা আক্তার প্রমূখ।
ইফতার বিতরন শেষে দেবীদ্বারের নারী উদ্যোক্তা ‘মা- মেয়ে রান্নাঘর’র পরিচালক হুরবানু বাশার ও তাছকিয়া রহমান প্রতিভার আয়োজনে সেচ্ছাসেবী, সাংবাদিক, সূধী ও অতিথিদের নিয়ে দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে এক ইফতারের আয়োজন করা হয়।  সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ