কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

সিটিভি নিউজ।।     স্টাফ রিপোর্টার।। ২৭ এপ্রিল (২৫ রমজান) বুধবার বিকেলে কুমিল্লা জেলা আইনজীবী সমিতি ভবনের মিলনায়তনে ইফতার ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আহসান উল্লাহ খন্দকার এর সভাপতিত্বে এবং জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আবু তাহের এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাননীয় সংসদ সদস্য (কুমিল্লা-৬) বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাননীয় সংসদ সদস্য (কুমিল্লা-৫) এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ্, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০৩ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ রফিকুল ইসলাম, কুমিল্লার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোছা: মরিয়ম-মুন-মুঞ্জুরী, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) জাহিদুল কবির, কুমিল্লার বিশেষ জজ আদালতের বিচারক (জেলা ও দায়রা জজ) মোঃ মাসুদ করিম, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০১ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, কুমিল্লার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহেল রানা ও বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ পরিষদ মনোনীত সাধারণ আসনে সদস্য পদপ্রার্থী বাংলাদেশ সুপ্রিমকোর্টের সিনিয়র এড. মোহাম্মদ মোখলেসুর রহমান বাদল ও দেশবরেণ্য প্রয়াত আইনজীবী আবদুল  বাসেত মজুমদার এর সুযোগ্য উত্তরসূরি সুপ্রিমকোর্টের সিনিয়র এডভোকেট মোহাম্মদ সাঈদ আহমেদ রাজা প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা পিপি এডভোকেট মোঃ জহিরুল ইসলাম সেলিম, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কুমিল্লা জেলা শাখার আহবায়ক এডভোকেট মোঃ ইউনুছ ভূঞা ও সদস্য সচিব সাবেক জেলা পিপি মোঃ মোস্তাফিজুর রহমান লিটন, কুমিল্লা বারের চার বারের নির্বাচিত সভাপতি এড. সৈয়দ আব্দুল্লাহ পিন্টু, সাবেক সভাপতি এড. আবদুল মমিন ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাবেক সাধারণ সম্পাদক এড. ছিদ্দিকুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইউছুফ আলী, সাবেক সাধারণ সম্পাদক এড. মোঃ সেলিম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এড. মোঃ মাহবুবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক, এড. সৈয়দ নুরুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এড. মোঃ হারুনর রশীদ, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. মোঃ নুরুল ইসলাম-২, সহ-সভাপতি এড. মোঃ আব্দুল মান্নান মজুমদার, সহ,-সাধারণ সম্পাদক এড. মোঃ শাহজাহান সিরাজ, ট্রেজারার এড. আমির হোসেন, লাইব্রেরী সেক্রেটারি এড. লোকমান আহমেদ, আইটি সম্পাদক এড. মোঃ এএমএম মঈন, রিক্রিয়েশন সেক্রেটারি এড. মোঃ শাহাবউদ্দিন এবং নির্বাহী সদস্য এড. আব্দুল হান্নান লিটন, নির্বাহী সদস্য এড. মোঃ ওমর খালেদ, নির্বাহী সদস্য এড. ফাহমিদা রহমান সুপ্তি,  নির্বাহী সদস্য এড. ফাহিমা আক্তার ও নির্বাহী সদস্য এড. মোঃ নুরুল ইসলাম সহ কুমিল্লা বারের সহস্রাধিক আইনজীবী। এ ছাড়াও উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসির অন্যান্য বিজ্ঞ বিচাকগণসহ কুমিল্লা জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীগণ এবং কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন- মাওলানা মোঃ ইব্রাহীম।
এ সময় প্রধান অতিথি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বলেন- কুমিল্লা এগুলে বাংলাদেশ এগুবে। তাই আসন্ন কুসিক নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে মূল্যবান ভোট প্রদান করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আসছে ২৫ মে ২০২২ অনুষ্ঠিতব্য বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সাধারন আসনের প্রার্থী সৈয়দ রেজাউর রহমান, মোঃ কামরুল ইসলাম, মোহাম্মদ মোখলেসুর রহমান বাদল, শাহ্ মোঃ খসরুজ্জামান, শাহ জিকরুল আহমেদ, মোঃ রবিউল আলম (বুদু), মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা) এবং গ্রুপ-ডি আসনের প্রার্থী এ.এফ. মোঃ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) কে ভোট দিয়ে বিজয়ী করারও আহবান জানান এমপি বাহার। তিনি আরও বলেন- এ বছর তরুণ আইনজীবীরা ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত “আহছান-তাহের” প্যানেলে ভোট প্রদান করায় আ’লীগ সংখ্যাগরিষ্ঠতা লাভ করেছে। এ জন্য তরুণ প্রজন্মকে আন্তরিক ধন্যবাদ।সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ