আড়াইহাজারে পোল্টি খামারির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সম্প্রতি বেশ কিছু বড় বড় ডাকাতির ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আড়াইহাজারে বিল্লাল হোসেন নামের এক পোল্টি খামারির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দলের সদস্যরা কক্ষে থাকা সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ঊুধবার (৬ এপ্রিল) শেষ রাত আড়াইটার দিকে আড়াইহাজার পৌরসভার ৭নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।
বিল্লাল হোসেনের স্ত্রী রাহিমা বেগম বলেন, ডাকাতরা দলের সদস্যরা বিল্ডিংয়ের কেচি গেইটের তালা কেটে ভিতরে প্রবেশ করে। পরে তারা আলাদাভাবে তিনটি কক্ষে পাঁচজন করে অস্থান নেয়। পরে আমার থাকার কক্ষসহ অন্য দুই ছেলে ডালিম ও রমজানের গলায় ছুরি ঠেকিয়ে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে তারা ঘরে থাকা লুঙ্গি ছিঁড়ে হাত-পা বেধে ফেলে।
রাহিমা আরও বলেন, প্রায় দেড় ঘন্টাব্যাপী ডাকাত সদস্যরা বিল্ডিংয়ের বিভিন্ন কক্ষে তান্ডব চালায়। স্টীলের আলমারী ভেঙে প্রায় তিন লাখ টাকা, তিনটি মোবাইল ও ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় ভয়ে তার স্বামী বিল্লালের গলা শুকিয়ে গেলে ডাকাতদের কাছে পানি চাইলে তারা পানি খেতে দেয়নি। পরে ডাকাতরা চলে গেলে তিনি পাশের মসজিদে গিয়ে ডাকাত বলে চিৎকার করেন। এ সময় ডাকাত সদস্যরা ফ্রিজে থাকা মিষ্টি খেয়ে বিভিন্ন ধরনের ফল ব্যাগে ভরে সিএনজি করে চলে যায়। খবর পেয়ে রাতেই আড়াইহাজার থানার পুলিশ ঘঁনাস্থলে গেলেও কাউকে আটক করতে পারেনি।
স্থানীয়রা জানিয়েছে, একদিন আগে স্থানীয় দক্ষিণপাড়া এলাকায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এই বাড়ি থেকে বিপুল পরিমাণ বৈদশিক মুদ্রা লুট করে নিয়ে যায়। আড়াইহাজার থানা থেকে মাত্র কয়েক গজ দূরুত্বের মধ্যে কয়েকদিন আগে নোয়াপাড়া ও শিবপুর এলাকায় ডাকাতরা হানা দিয়ে স্বর্ণালঙ্কার সহ মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী পরিবারগুলো অভিযোগ, থানা থেকে মাত্র কয়েক গজের দূরুত্বে ডাকাতির ঘটনা ঘটছে। অথচ পুলিশ কিছুই করতে পারছে না। রাত হলেই এলাকায় ডাকাত আতংক বিরাজ করতে থাকে। রাতে আমাদের নিরাপত্তা দিতে পারছে না পুলিশ। বিভিন্ন এলাকা থেকে গত কয়েক মাসে বিপুল সংখ্যক মোটরবাইক চুরির ঘটনা ঘটেছে। পুলিশ এগুলোর একটিও উদ্ধার করতে পারেনি। পুলিশ তাহলে কি করছে। আগের যেকোন সময়ের রেকর্ড ভেঙে রমজানেও ডাকাতির ঘটনায় পুরো এলাকায় নতুন করে মানুষের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।
এদিকে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান মোল্লা বলেন, খবর পেয়ে রাতেই বিল্লাল হোসেনের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। আমি নিজেও সকালে গিয়ে ছিলাম। ডাকাতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।   সংবাদ প্রকাশঃ  0৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ