হোমনা পৌরবাসীর ভালোবাসায় সিক্ত হলেন সম্ভাব্য মেয়র প্রার্থী শাহ্ আজম বিটু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার হোমনা পৌরবাসী’র ভালোবাসায় আমি সিক্ত হলাম। জনগণের এই ভালোবাসা আমি আমার পৌরবাসী কে উদ্দেশ্যে উৎসর্গ করছি।
দীর্ঘদিন কানাডায় প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরে এলাকাবাসীর আন্তরিকতা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত কালে তিনি এসব কথা বলেন।
এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীর তিন শাতাধিক মোটর সাইকেল বিশাল শো-ডাউনের মাধ্যমে তাকে স্বাগত জানিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়েছে পুরো রাজপথ।
গতকাল সকাল সাড়ে ১১ টায় হোমনা পৌরসভার নির্বাচনে সম্বাব্য মেয়র পদপ্রার্থী কানাডা প্রবাসী, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও শ্রীমদ্দি গ্রামের কৃতি সন্তান শাহ্ আজম বিটু তার প্রিয় মাতৃভূমি এলাকা হোমনা এসে পৌছলে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের হাজার হাজার মানুষ উপজেলার পঞ্চবটি থেকে পৌর বাসস্ট্যান্ড পর্যন্ত রাস্তার দুপাশে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান।
তাকে স্বাগত জানাতে আসা সাধারণ মানুষ ও নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত পথসভায় শাহ্ আজম বিটু বলেন, আমি কানাডার আরাম আয়েশী জীবনের মায়া ছেড়ে আমাদের কুমিল্লা-২ আসনের মাননীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) মহোদয়ের আলোর যাত্রাকে আলোকিত করার লক্ষ্যে পৌরবাসীর কল্যাণে নিজেকে নিয়োজিত করতে গ্রামের মাটিতে এসেছি।
যদি আমাকে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দেন, তাহলে বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কাজ গুলো আরও গতিশীল করতে আমি পৌর জনগণের যে সমস্য গুলো আছে সেগুলো সমাধানে একজন দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও কাজ করবো।
হোমনা পৌরসভাকে কানাডায় থাকাবস্থায়ই শাহ্ আজম বিটু আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করতে নিজের প্রার্থীতা জানান দেন। সে লক্ষ্যেই তিনি এলাকার দলীয় নেতাকর্মীদের দলীয় সকল কর্মকাণ্ডে নানাভাবে সহযোগিতা করে নিজের অবস্থান তুলে ধরেন।
উল্লেখ্য তিনি ১২ ই অক্টোবর সোমবার কানাডা এয়ারলাইন্স হতে বাংলাদেশ বিমানে উঠেন। এবং ১৩ই অক্টোবর বাংলাদেশে হযরত শাহ জালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে বিমান অবতরন করার মধ্য দিয়ে তিনি দেশের মাটিতে পা রাখেন।সংবাদ প্রকাশঃ  ২০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email