তুমুল প্রতিদ্বন্ধিতায় কচুয়ার দুই ইউনিয়নের ১৯ টি কেন্দ্রে আজ ভোটগ্রহন চলছে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোঃ জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়ার দুই ইউনিয়ন সাচার ও গোহট উত্তর ইউনিয়নের উপনির্বাচনে ১৯ টি কেন্দ্রে আজ ২০ অক্টোবর মঙ্গলবার ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।  নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে তুমুল প্রতীদ্বন্ধিতা হওয়ার সম্ভাবনা রয়েছে। দুটি ইউনিয়নেই আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিপরীতে একই দলের স্বতন্ত্র প্রার্থীদের হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যে সাচার ইউনিয়নের বজুরী খোলা, রাগদৈল উচ্চ বিদ্যালয়, রাগদৈল মাদ্রাসা, নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাচার কেন্দ্রকে ঝঁকিপূর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। অপরদিকে বুরগী উচ্চ বিদ্যালয় ,পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় ও আইনগিরি উচ্চ বিদ্যালয় কেন্দ্রকে ঝঁকিপূর্ন কেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে। দুটি ইউনিয়নে মোট ৬জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে বিজিবি, পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে।
সাচার ইউনিয়নে পুরুষ ভোটার ১০২৯০, মহিলা ৯৫২৯, মোট ভোটার ১৯ হাজার ৮শত ১৯জন।
গোহট উত্তর ইউনিয়নে পুরুষ ১০২৮৬, মহিলা ১০৪১১, মোট ভোটার ২০৬৯৭জন। ১৯ অক্টোবর সোমবার বিজিবি,পুলিশ সদস্যগন ভোট কেন্দ্র ও বিভিন্ন এলাকা পরিদর্শন করেছে।
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ বলেন সুষ্ঠ ,নিরপেক্ষ ও সকলের অংশগ্রহনে একটি সুন্দর নির্বাচন করার জন্যে সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email