লাকসামে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মোজাম্মেল হক আলম  সংবাদতদাতা জানান —
‘নিরাপদ নারী, নিরাপদ দেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ’ এ প্রতিপাদ্য নিয়ে সারাদেশের ন্যায় কুমিল্লার লাকসামে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে লাকসাম থানা পুলিশের আয়োজনে একযোগে লাকসাম উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে এ বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলার আজগরা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে লাকসাম থানার সহকারী উপ-পরিদর্শক বশির উদ্দিন মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন। এসময় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার জাকির হোসেন, আজগরা বাজার পরিচালনা কমিটির সভাপতি অহিদুর রহমান, ইউপি সদস্য মোবারক হোসেন, সাংবাদিক মোজাম্মেল হক আলম প্রমুখ। নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে করণীয় প্রসঙ্গে মতামত ব্যক্ত করেন স্থানীয় গৃহিণী কুলসুম বেগম, কলেজ ছাত্রী সুমা দাশ চম্পা, স্কুল ছাত্রী সাথী রাণী দেবনাথ।
সমাবেশে ইউপি সচিব রফিকুল ইসলাম, সদস্য মজিবুর রহমান, আকতার হোসেন, বাচ্চু মিয়া, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুল মমিন, সাধারণ সম্পাদক শাহজালাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নাগরিকরা উপস্থিত ছিলেন।
একই সময় লাকসাম থানা পুলিশের আয়োজনে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও পৌর ওয়ার্ডে পৃথক পৃথক ভাবে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে নারী নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে পুলিশ ও জনগণের করণীয় প্রসঙ্গে উন্মুক্ত আলোচনা করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email