কুৃমিল্লায় দলীয়প্রভাবমুক্ত সুষ্ঠু নির্বাচন চায় কমিশন’

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা সুষ্ঠু নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর বলে মন্তব্য করেছেন কমিশনার ব্রিগেডিয়ার (অব.) জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী। তিনি বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন নির্বাচন আয়োজনে অবাধ এবং সুষ্ঠু নিরপেক্ষ ও আইনানুগ যাতে হয় সে বিষয়ে অত্যন্ত সচেতন। দলীয় প্রভাবতো খাটাতেই চায় সবাই, তবে নির্বাচন কমিশন চাইবে দলীয় প্রভাবমুক্ত সুষ্ঠু নির্বাচন।
বৃহস্পতির (১৫ অক্টোবর) দুপুরে কুমিল্লার দাউদকান্দিতে আসন্ন উপজেলা পরিষদ ও বরুড়া উপজেলার আদ্রা ইউপি নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান, কুমিল্লা জেলা পুলিশ সুপার নুরুল ইসলাম। এছাড়াও নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email