চাঁদাবাজির পেছনে কারা তা জানি, মুখ খুলি না মেয়র আইভী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : চাঁদাবাজির জন্য নারায়ণগঞ্জ শহরকে অবৈধ স্ট্যান্ডে পরিণত হয়েছে হয়েছে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, এই চাঁদাবাজির পেছনে কারা আছে তা আমরা সকলেই জানি। কিন্তু মুখ খুলি না।
মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে বাজেট ঘোষণা অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তিনি বলেন, আমি চাই ফুটপাতে হকার বসবে না। কিন্তু আরেক জনপ্রতিনিধি (প্রভাবশালী এমপি শামীম ওসমান) চায় বঙ্গবন্ধু সড়কে হকার বসুক। আমি চাই ট্রাক স্ট্যান্ড ট্রাকের জায়গায় যাক। কিন্তু অন্য একজন জনপ্রতিনিধি চান ট্রাক স্ট্যান্ড মন্ডলপাড়াতেই থাকবে। কারণ চাঁদাবাজি করতেই হবে। নির্দিষ্ট জায়গায় বাস, ট্রাক, বেবি স্ট্যান্ড থাকুক।
শহরের বিভিন্ন পয়েন্টের অবৈধ যানবাহনের স্ট্যান্ড চিহ্নিত করে সিটি মেয়র বলেন, চাষাঢ়ায় এভাবে অবৈধ স্ট্যান্ড কারা করছে?। ২০ টাকা করে সিটি কর্পোরেশনের নামে রসিদ করে খানপুর হাসপাতালের সামনে থেকে ইজিবাইক থেকে চাঁদা তোলা হয়। একাধিকবার গোয়েন্দা সংস্থাগুলোকে রসিদসহ জানিয়েছি। কিন্তু কাউকেই কিছু বলা হয় না। এর পেছনে কারা তা আমরা জানি কিন্তু মুখ খুলি না। রাইফেল ক্লাবের সামনে যেখানে এমপি মহোদয় (শামীম ওসমান) প্রায় সময়ই বসেন। সেই ক্লাবের সামনে ২৪ ঘন্টা কীভাবে অবৈধ স্ট্যান্ড থাকে?। চাষাঢ়াতে কীভাবে অবৈধ স্ট্যান্ড থাকে?। সারা শহর এখন অবৈধ স্ট্যান্ডের নগরী। সিদ্ধিরগঞ্জের সড়কে তো পা ফেলা যায় না। কাদের ছত্রছায়ায় এই স্ট্যান্ড চলে?। শহরের মানুষ এসব জানে কিন্তু বলতে ভুলে গিয়েছে।
সাধারণ জনগণকে সাথে নিয়ে দখলদারিত্বের বিরুদ্ধে কাজ করতে চান ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, দখলদারিত্বের বিরুদ্ধে কাজ করতে চাই। তাদের প্রতিহত করতে চাই। যারা চোরের মতো গোপণে জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে সরকারি জায়গা কেনে তাদেরকে চিহ্নিত করতে চাই। কারণ তাদের পূর্বপুরুষরা পূর্ব এই দেশ, এই শহরের বিরোধীতা করেছে। এখনও করছে, ভবিষ্যতেও করবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফ হোসেন, প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগমসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email