না’গঞ্জ শহরের হোয়াইট হাউজ, মেলা ফুড ও সুগন্ধাকে লাখ টাকা জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ শহরের অভিজাত তিনটি রেস্টুরেন্টকে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৩ অক্টোবর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ জেলা কার্যালয় এই অভিযান চালায়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক সেলিম জামান জানান, সদর উপজেলা, চাষাঢ়া, জামতলা ও গলাচিপা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে দেখা যায় যে, প্যাকেটজাত পণ্যের গায়ে মেয়াদোত্তীর্ন তারিখ না থাকা, ফ্রিজে রান্নাকরা বাসি খাবার ও অপরিস্কার অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারা অনুযায়ী হোয়াইট হাউজ নামক রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা, ৩৭ ধারা অনুযায়ী সুগন্ধা ফুড প্রোডাক্ট নামক রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা ও মেলা ফুড ভিলেজ নামক রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।
বাজার অভিযানি উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা ক্যাব, চেম্বার অব কমার্স, জেলা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  সংবাদ প্রকাশঃ  ১৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email