দেওয়ানগন্জ ইউপি চেয়ারম্যান পদে লাভলু সকলের দোয়া ও রায় প্রত্যাশী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি  নিউজ।।    কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান ==  # মহান স্বাধীনতার স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ দলটি গতিশীল নেতৃত্ব  ও আরো শক্তিশালী করে গড়ে তুলতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দ্দেশে কেন্দ্রীয় থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়েছে।
দেওয়ানগন্জ চর আমখাওয়া ইউনিয়ন চেয়ারম্যান এর নতুন মুখ দেখতে চায় ভোটারগন । তার ধারাবাহিকতায় আগামী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের টিকিট কিনতে অনেকে ইতোমধ্যে দলীয় পদে নাম লিখাতে এমনকি পদপ্রার্থী পাওয়ার আশায় অনেকেই দৌড়ঝাপ শুরু করেছেন। বসেও নেই কেউ। চর আমখাওয়া ইউনিয়নের রেজাউল করিম লাভলু।

তিনি তৃনমুল ১৯৯০ এর দশকের পর থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে তৃণমুল আওয়ামীলী থেকে উঠে এসেছেন তিনি।

আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান হলে আমি উন্নয়নের ও জনগণের কাজ যাব।

আওয়ামীলীগ নেতৃত্বের কারনে ইর্ষান্বিত  হয়ে বিএনপি জামায়াত জোট সরকারের আমলে তার বিরোদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে দীর্ঘদিন নির্যাতীত  হয়েছেন। তাই তিনি নিঃসন্দেহে আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা এবং পারিবারিক ভাবে আপাত মস্তকে মুক্তিযোদ্ধের স্বপক্ষ শক্তি আওয়ামীলীগ। রেজাউল করিম লাভলু বলেন তাকে ইউনিয়নে কাজের দায়িত্ব দেয়া হলে তিনি কঠোর পরিশ্রম এবং তার মেধা দিয়ে দলকে আরো সু-সংগঠিত করে আগামী দিনে তাকে চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামীলীগ থেকে আমাকে দলীয় প্রতীক দিলে আমি চেয়ারম্যান আমাকে দলীয় টিকিট প্রদান করা হলে চর আমখাওয়া আওয়ামীলীগের ঘাটিতে রূপান্ত করার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, দেশরত্ন মানবতার নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে আধুনিক মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে দলকে সুদৃঢ় করতে এবং উপজেলা আওয়ামীলীগের চর আমখাওয়া উন্নয়নের রূপুকার স্থানীয় সংসদ সদস্য তার হাতকে আরো শক্তিশালী করতে প্রচেষ্টা অব্যাহত রাখবেন বলে তিনি ইউনিয়নবাসি তথা সকলের দোয়া চেয়েছেন ।

সংবাদ প্রকাশঃ  ১৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email