কুমিল্লায় গৃহবধূ ও স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় দুই ধর্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা চৌদ্দগ্রামে গৃহবধুর ধর্ষণ মামলায় ধর্ষক সাগরকে ও চৌদ্দগ্রামের আলকরায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামী তারিকুলকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কুমিল্লার চৌদ্দগ্রামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মোঃ সাগর (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত যুবক উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের জামাল উদ্দিনের ছেলে।
জানা গেছে, মোঃ সাগর পার্শ্ববর্তী বাড়ীর দুই সন্তানের জননীয় গৃহবধুর গোপন ভিডিও ধারন করে ভয়ভীতি প্রদর্শন করে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে।
এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার চৌদ্দগ্রাম থানায় মোঃ সাগর কে আসামী করে মামলা দায়ের করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধর্ষক সাগরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সাগর আমানগন্ডা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দপ্তরি বলে জানা গেছে।
এদিকে কুমিল্লা চৌদ্দগ্রামের আলকরা এলাকায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামী তারিকুল ইসলাম নামের এক যুবককে দুপুরে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ১৩১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email