মুরাদনগরে সড়ক দূর্ঘটনা এড়াতে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।   মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে সড়ক দূর্ঘটনা এড়াতে জনসচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন পরিষদ প্রঙ্গণে সভার আয়োজন করেন ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিন।
ইউপি সদস্য মনির মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি সদস্য আবদুর রহমান।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ রুহুল আমিন বলেন, গত কয়েক মাসে তার নিজ এলাকায় প্রায় ১০টি সড়ক দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনার সিকারের ফলে সকলেই পঙ্গুত্ব বরণ করতে হয়েছে। যারা এই দূর্ঘটনা ঘটাচ্ছে খবর নিয়ে দেখা গেছে তারা সকলেই ১২ থেকে ১৬ বছর বয়সী যুবক। তিনি চালকদের সচেতনতা বাড়ানোর পাশাপাশি সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের প্রতি অপ্রাপ্ত বয়সী বা অদক্ষ চালকদের হাতে গাড়ি না দেয়ার আহ্ববান জানান। যারা অপ্রাপ্ত বয়েসে অর্থের অভাবে লেখা পড়া না করে চালকের খাতায় নাম লেখাচ্ছে তাদের অভিভাবকদের প্রতি অনুরোধ করে বলেন আপনার সন্তানকে লেখাপড়ার জন্য বিদ্যালয়ে পাঠান প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন তাদের দায়িত্ব আমি নেব।
আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বাঙ্গরা বাজার থানার উপ-সহকারি পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম, ইউপি সদস্য খলিলুর রহমান, ফরিদুর রহমান স্থানীয় সিএনজি ও অটো চালকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ প্রকাশঃ  ১১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ