লাকসামে ৩নং মুদাফরগঞ্জ (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

সিটিভি নিউজ।।       লাকসাম প্রতিনিধি  জানান ==
‘‘রাজনৈতিক প্রতিষ্ঠানের চারটি জিনিসের প্রয়োজন নেতৃত্ব, আদর্শ, নিঃস্বার্থ কর্মী এবং সংগঠন’’- বঙ্গবন্ধু এ প্রতিপাদ্য কে সামনে রেখে কুমিল্লার লাকসামে গত শুক্রবার বিকেলে ৩নং মুদাফরগঞ্জ (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে জালাল মেমোরিয়াল হাইস্কুলের হল রুমে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
৩নং মুদাফরগঞ্জ (দঃ) ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আবদুর রশিদ সওদাগর এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মোঃ ইউনুছ ভ’ঁইয়া।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মোঃ রফিকুল ইসলাম হিরা, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, সাবেক উত্তরদা ইউপি চেয়ারম্যান ও লাকসাম উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক গোলাম রাব্বানী, ৩নং মুদাফরগঞ্জ (দঃ) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন-৩নং মুদাফরগঞ্জ বিভিন্ন পাড়া ও ওয়ার্ডের সভাপতি ও সাধারণসহ অন্যান্য নেতৃবৃন্দ। অন্যান্যদের মধ্যে আর উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য মোশারফ হোসেন মজুমারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বর্ধিত সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ৩নং মুদাফরগঞ্জ (দঃ) ওয়ার্ড আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। তাই নতুন কমিটিতে যারা আসবে তাদের সাথে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে বলে অভিমত ব্যক্ত করেন ৩নং মুদাফরগঞ্জ (দঃ) আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১১১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ