উপ-সচিবের অপহৃত ভাই উদ্ধার, তিন লাখ টাকা খোয়া

সিটিভি নিউজ।।     কুমিল্লায় জানে আলম হিটলু নামে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। হিটলু স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব জহিরুল ইসলামের ভাই এবং পোল্ট্রি ব্যবসায়ী।

বুধবার গভীর রাতে জেলার তিতাস উপজেলা মাছিমপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে ডিবির এলআইসি টিম। বৃহস্পতিবার দুপুরে ডিবির পুলিশ পরিদর্শক নাদিম ইকতিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে জেলার তিতাস উপজেলার আফজলকান্দি বেড়িবাঁধ এলাকা থেকে জানে আলম হিটলুকে অপহরণ করা হয়। এ ঘটনায় অপহৃত ব্যক্তির স্ত্রী রিমা আক্তার কাজল বাদী হয়ে তিতাস থানায় একটি অপহরণ মামলা দায়ের করলে পুলিশ তাকে উদ্ধারে অভিযান চালায়। পরে ডিবির এলআইসি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাকে অপহরণকারীদের কবল থেকে উদ্ধার করে। এরই মধ্যে অপহৃত ব্যক্তিকে নির্যাতন ও প্রাণনাশের ভয় দেখিয়ে পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে প্রায় তিন লাখ টাকা হাতিয়ে নেয় অপহরণকারী চক্র।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সূত্র জানায়, তিতাস উপজেলার আফজলকান্দি গ্রামের জানে আলম হিটলু একই গ্রামের মালদ্বীপ প্রবাসী বশির খানের অনুরোধে জেলার দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি গ্রামের জহিরের কাছ থেকে ৫০ হাজার টাকা গ্রহণ করে পরিবারের কাছে পৌঁছে দেন। প্রবাসী বশির বিভিন্ন লোক মাধ্যমে জহিরকে বিদেশে নেওয়ার কথা বলে দুই লক্ষ ত্রিশ হাজার টাকা হাতিয়ে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। এরপর ওই যুবককে বিদেশে না নিয়ে প্রবাসী বশির তালবাহানা শুরু করে। পরে অন্যসব গ্রহীতাদেরকে হাতের নাগালে না পেয়ে পোল্ট্রি ব্যবসায়ী হিটলুকে উক্ত টাকা পরিশোধের জন্য চাপ এবং হুমকি দেয়া হয়। এরই মধ্যে মঙ্গলবার বিকেলে একদল সন্ত্রাসী তাকে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখে নির্যাতন করে। এ সময় তার শরীরের বিভিন্ন অংশে সুই ঢুকিয়ে নির্যাতন করে তারা। এছাড়া তাকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে পরিবারের কাছ থেকে প্রায় তিন লাখ টাকা হাতিয়ে নেয় অপহরণকারী চক্র। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক নাদিম ইকতিয়ার বলেন, অপহৃত ব্যবসায়ীর স্ত্রীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তিতাস উপজেলার মাছিমপুর এলাকা থেকে অপহৃত তাকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ১০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ