নারায়ণগঞ্জে নাঈম হত্যা কিশোর গ্যাংয়ের ৫ জনের বিরুদ্ধে মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার ইসদাইরে ছুরিকাঘাতে শাকিল হোসেন নাঈম (১৬) নামে এক কিশোরকে হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার (১০ অক্টোবর) বিকেলে ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চত করে জানান,
নিহতের মা নাজমা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ৫ জনকে আসামি করা হয়েছে।
এর আগে শুক্রবার (৯ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে ইসদাইর বুড়ির দোকান এলাকায় কথাকাটাকাটির জের ধরে ছুরিকাঘাত করে হত্যা করা হয় গার্মেন্টস শ্রমিক সাকিল হোসেন নাঈম কে। এ সময় আহত হয় নিহত নাঈমের বন্ধু লিমন সহ আরো তিনজন।
ঘটনার পরপরই পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হৃদয় ও হাবিব নামক দুজনকে গ্রেফতার করে।
মামলার আসামীরা হলো, ফতুল্লা থানার দক্ষিন সস্তাপুর এলাকার দেলোয়ার মিয়ার ভাড়াটিয়া রজব মিয়ার পুত্র গ্রেফতারকৃত হৃদয় মিয়া (২৫) ও ইসদাইর বুড়ির দোকান এলাকার জহির উদ্দিনের পুত্র গ্রেফতারকৃত হাবিব(২৫) ইসদাইর এলাকার জলিল সুপার মার্কেটের করিম মিয়ার পুত্র আলামীন (১৫) ইসদাইর বুড়ির দোকান এলাকার আলম চানের পুত্র সাইদ ওরফে সাইফ (২৪) ইসদাইর বুড়ির দোকান এলাকার ওয়াক ফিল্ড গার্মেন্টস সংলগ্ন শাহজাহান মিয়ার পুত্র শাহিন (২৫) সহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।
নিহত সাকিল হোসেন নাঈম তার মাকে নিয়ে ইসদাইর এলাকায় ভাড়া থাকতেন। সে স্থানীয় তারা গার্মেন্টস নামক একটি পোষাক কারখানায় কাজ করতেন।
নিহতের মা নাজমা বেগম বলেন, বাড়িতে মোবাইল ফোনে চার্জে রেখে বাইরে যান সাকিল। পরে তিনি স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পান যে ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।
নিহত নাঈমের আহত বন্ধু লিমন বলেন, সাকিল ও তাঁর সঙ্গে একই কারখানায় হৃদয় ও হাবিব কাজ করেন। নাঈম রাত সাড়ে ৮টার দিকে হৃদয়ের এক ভাতিজাকে মারধর করেন। এই ঘটনার জেরে রাত সাড়ে ৯টার দিকে হৃদয় ও হাবিবসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) জানান, হত্যার ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার পরপরই দুজনকে গ্রফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের কে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

সংবাদ প্রকাশঃ  ১০১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email