নোয়াখালীর গৃহবধূকে শ্লীলতাহানির ভিডিও ছড়ানো ব্যাক্তি কুমিল্লায় আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও শ্লীলতাহানি করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া মামলার অন্যতম পলাতক আসামী মোঃ আবুল কালাম (২৩) কে কুমিল্লার দাউদকান্দি থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ টিম।
র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৭ অক্টোবর সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মারুকা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে কালামকে আটক করে।
মোঃ আবুল কালাম নোয়াখালীর বেগমগঞ্জে চাঞ্চল্যকর ও বীভৎস নারী নির্যাতনের ঘটনার অন্যতম পলাতক আসামী । সে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার জয়কৃষ্ণপুর গ্রামের জাফর উল্লাহ জুলফিকার আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল কালাম সন্ত্রাসী দেলোয়ার বাহিনী’র অন্যতম সক্রিয় সদস্য।

র‌্যাব-১১ অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার সাইফুল আলম জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ আবুল কালামকে জিজ্ঞাসাবাদে গত ২ সেপ্টেম্বর রাতে ‘দেলোয়ার বাহিনী’র প্রধান সন্ত্রাসী দেলোয়ারের পরিকল্পনায় সে অন্যান্য আসামীসহ ভুক্তভোগী গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় বিভিন্নভাবে শারীরিকভাবে নির্যাতন করে এবং ঘটনার ভিডিও ধারণ করে।সংবাদ প্রকাশঃ  ০৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email