ব্রাহ্মণপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগ থানায় মামলা, এক যুবক গ্রেফতার, ধর্ষনের দায় স্বীকার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম  সংবাদদাতা জানান ========
কুমিল্লায় ব্রা‏হ্মণপাড়ায় এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) অপরহরন করে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে রবিউল আউয়াল (২৯) নামের এক যুবককে গতকাল বুধবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। মাদ্রাসার নবম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষনের অভিযোগে ৭ অক্টোবর বুধবার সকালে ব্রাহ্মণপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাটশালা গ্রাম থেকে পুলিশ অভিযুক্ত রফিউলকে গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল আউয়াল ধর্ষনের দায় স্বীকার করেছেন।
গ্রেফতারকৃত রবিউল আউয়াল কুমিল্লার বাঙ্গরা থানার হায়দারাবাদ গ্রামের খলিলুর রহমানের ছেলে। তাকে একই দিন দুপুরেই পুলিশ কুমিল্লা জুডিশিয়াল ম্যাজিষ্ট্যেট আদালতে পাঠিয়েছেন। জ্বিগাসাবাদ শেষে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। এ দিকে ধর্ষনের শিকার হওয়া ওই মাদ্রাসা ছাত্রীকে গতকাল বুধবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।
পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, কুমিল্লার বাঙ্গরা থানার স্থানীয় মাদ্রাসার নবম শ্রেনীর এক ছাত্রীর সাথে মুঠোফোনে পরিচয় হয় রবিউল আউয়াল নামের এক যুবকের। ওই পরিচয়ের সূত্র ধরে গত ১৪ সেপ্টেম্বর সকালে ব্রা‏হ্মণপাড়া উপজেলার মাধবপুর বাজারে দেখা করতে এলে রবিউল আউয়ালসহ আরো দুই সহযোগী মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। ওই দিনই ব্রা‏হ্মণবাড়িয়া জেলা শহরের একটি বাড়িতে মেয়েটিকে জোরপূর্বক বিয়ের চেষ্টা করেন ওই যুবক। এতে সম্মতি হয়নি ওই শিক্ষার্থী। পরে একটি নোটারি পাবলিকের কাগজে সহি নেয় ওই মাদ্রাসা ছাত্রীর। পরদিন গত ১৫ সেপ্টেম্বর ওই ছাত্রীকে নিয়ে যায় সিলেটে। মাজার সংলগ্ন একটি হোটেলের একটি কক্ষে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে রবিউল আউয়াল। পরদিন সকালে ওই মাদ্রাসা ছাত্রী বার্থরোমে গেলে তাকে বাহির থেকে আটক করে মেয়েটির বেনেটি ব্যাগে থাকা স্বর্ণের একজোড়া কানের জিনিস, গলার চেইন ও মোবাইল সেটটি নিয়ে ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায় রবিউল। পরে ওই স্কুল ছাত্রীর চিৎকারে হোটেলের লোকজন কক্ষে গিয়ে তাকে বার্থরোম থেকে বের করেন।
খবর পেয়ে মাদ্রাসা ছাত্রীর পরিবারের লোকজন তাকে সিলেট থেকে উদ্ধার করেন। গতকাল ৭ অক্টোবর বুধবার সকালে মাদ্রাসা ছাত্রীর বাবা বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় ওই যুবকের বিরুদ্ধে ধর্ষন, অপহরন ও চুরির মামলা দায়ের করেন। পুলিশ একইদিন দুপুরে ব্রা‏হ্মণপাড়া উপজেলার ষাইটশালা এলাকা থেকে রবিউলকে গ্রেফতার করেছে। এছাড়াও মামলা দায়েরের পর মাদ্রাসা ছাত্রীকে একইদিন দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।
ব্রা‏হ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, মাদ্রাসা ছাত্রীকে মাধবপুর এলাকা থেকে জোরপূর্বক অপহরন করে নিয়ে ধর্ষন করেছে। এ ঘটনায় থানায় অপহরন ও ধর্ষনের মামলা হয়েছে। ধর্ষণকারী রবিউল আউয়ালকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল ধর্ষনের দায় স্বীকার করেছেন। ধর্ষনের শিকার হওয়া মাদ্রাসা ছাত্রীকে বুধবার কুমিল্লা মেডিক্যাল কলেজের ফরেনসিক বিভাগে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।(ফাইল ফটো)

সংবাদ প্রকাশঃ  ০৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email