ব্রাহ্মণপাড়ায় পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্যোগে ৪০ লক্ষ টাকা ঋণ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   আনোয়ারুল ইসলাম  সংবাদদাতা জানান ==
“শেখ হাসিনাই রূপকার, পল্লী সঞ্চয় ব্যাংক উপহার” এই প্রতিপাদ্যকে লালন করে করোনা ভাইরাস সৃষ্ট (কেভিট-১৯) এর প্রভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত কর্মসৃজন বিশেষ ঋণ প্যাকেজের আওতায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংকের পক্ষ থেকে ঋণ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১ টায় ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে পল্লী সঞ্চয় ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে উপজেলার বিভিন্ন এলাকার ৮০ জন ঋণ গ্রহীতার মাঝে ৫০ হাজার টাকা করে ৪০ লক্ষ টাকা বিতরণ করা হয়।
অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন। স্বাগত বক্তব্য রাখেন আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার সমন্বয়ক মোহাম্মদ হালিম। পরিচালনা করেন আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক ব্রাহ্মণপাড়া শাখার মাঠ সহকারী ফারুকুল ইসলাম। এসময়, প্রকল্পের জুনিয়র অফিসার মাঈন উদ্দিন, মিজানুর রহমান, মাঠ সহকারী শরীফুল ইসলাম, মতিউর রহমান ভূইয়া, মোঃ শাহীন আলম, এমরান হোসেন ভূইয়া, হাবীবুর রহমান, আবু কাউসার সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email