ঝালকাঠির নলছিটিতে চোরাই গরুবোঝাই ট্রলারসহ আটক ৭

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। নজরুল ইসলাম ==   ঝালকাঠিপ্রতিনিধি   :: ঝালকাঠির নলছিটি উপজেলায় চোরাই গরুবোঝাই ট্রলারসহ সাত চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।
সোমবার রাতে উপজেলার জুরকাঠি ঘোপেরহাট বাজারসংলগ্ন খয়ড়াবাদ নদী থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- গলাচিপা উপজেলার রিয়াদ মাতুব্বর, ইসমাইল শিকদার, মো. নিজাম, কলাপাড়া উপজেলার স্বপন খান, রাঙ্গাবালী উপজেলার লিটন হাওলাদার, পটুয়াখালী সদর উপজেলার আ. লতিফ ও বাউফল উপজেলার উলানিয়ার সাইদুল প্যাদা।
জানা গেছে, সংঘবদ্ধ একটি গরুচোর চক্রের ১০-১১ সদস্য রাত সাড়ে ৮টার দিকে একটি মাছ ধরা ট্রলারে চারটি গরু ও তিনটি মহিষ নিয়ে ঘোপেরহাট বাজারসংলগ্ন ওই নদীর ঘাটে আসে।
এ সময় ট্রলারের লোকজনের গতিবিধি সন্দেহ হলে স্থানীয়রা তাদের পরিচয় জানতে চান। তারা পরিচয় না দিয়ে তীরে উঠে দৌড়ে পালানোর চেষ্টা করেন।
এলাকাবাসী ধাওয়া করে চোরচক্রের সাত সদস্যকে ধরে ফেলেন এবং অন্যরা পালিয়ে যান। খবর পেয়ে নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার ঘটনাস্থলে পৌঁছে চোরাই গরু ও মহিষসহ ওই সাত চোরকে গ্রেফতার এবং ট্রলারটি জব্দ করেন।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করেছে।সংবাদ প্রকাশঃ  ০৬১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email