মুরাদনগরে গ্রামীন সড়ক রক্ষণা-বেক্ষণ ও সংস্কার কাজের উদ্বোধন

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর বাজার-রানীমুহুরী সড়ক রক্ষণা-বেক্ষণ ও সংস্কার কাজের উদ্বোধন করছেন ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি।

সিটিভি নিউজ।।   ফয়েজুল ইসলাম ফয়সাল, মুরাদনগর সংবাদদাতা জানান ==
কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর বাজার-রানীমুহুরী সড়ক রক্ষণা-বেক্ষণ ও সংস্কার কাজের উদ্বোধন করেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। রবিবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির, জাহাপুর ইউপি চেয়ারম্যান একেএম সফিকুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী খোরশেদ আলম সরকার, মাসুদুর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আয়নল প্রমুখ। উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) তত্ত্বাবধানে অক্টোবর মাস জুড়ে উপজেলার বিভিন্ন গ্রামীন সড়ক রক্ষণা-বেক্ষণ ও সংস্কার কাজ চলবে। তিনি আরো বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর অনুপ্রেরণা এবং ‘মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ এ শ্লোগাণকে বাস্তবে রূপ দিতে এলজিইডির সকল কর্মকর্তা-কর্মচারী বদ্ধ পরিকর।

সংবাদ প্রকাশঃ  ০৪১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ